‘সংশয়ী’র ফার্স্ট লুকে ধরা দিলেন শেখ সাদী-ঐশী

এ আল মামুন এ আল মামুন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, জুন ২৮, ২০২১ | আপডেট: ৬:৫২:অপরাহ্ণ, জুন ২৮, ২০২১

বিনোদন ডেস্কঃ নির্মাতা আবু তাওহীদ হিরন এ প্রজন্মের তরুণ কণ্ঠশিল্পী শেখ সাদী এবং সোস্যাল মিডিয়া থেকে উঠে আসা অনামিকা ঐশী কে নিয়ে নির্মাণ করছেন ‘সংশয়ী’ শিরোনামের একটি চলচ্চিত্র। সিএইচআর মিডিয়া হাউজের ব্যানারে ছবিটির প্রযোজনা করছেন তামিম হোসেন। ছবিটির শুটিং চলাকালীন সময়েই প্রকাশ পেলো ফার্স্ট লুক পোস্টার। এতে দেখা যাচ্ছে অনামিকা ঐশী কে সামনে বসিয়ে শেখ সাদী একটি বাই সাইকেল চালাচ্ছে এবং দুজন দুজনার দিকে অপলক দৃষ্টি তে তাকিয়ে আছে।

পরিচালক হিরন জানালেন, ‘সংশয়ী’ সিনেমাটি একটি ভালোবাসার গল্প। যেখানে দিবা চরিত্রে কাজ করছেন অনামিকা ঐশী এবং অনি চরিত্রে শেখ সাদী। হয়তো অনেকে বলতে পারে নতুনদের নিয়ে কাজ করছি কেন? আমি বলবো নতুন কিছু করার আশায়।
তিনি বলেন, এরই মধ্যে আমরা প্রথম লটের কাজ শেষ করেছি। আমি বলতে পারি নতুন হিসাবে প্রথম লটেই ওরা ভালো করছে। আশা করছি ওদের দিয়ে ভালো কিছু করতে পারবো।

সাদি বলেন, হিরন ভাইয়ের পরিচালনায় এ প্রথম সিনেমায় অভিনয় করছি। আমার গান নিয়েই ধ্যান ধারনা কিন্তু যখন গল্পটা নিয়ে হিরন ভাই আমার সাথে কথা বলে তখন আর না করতে পারি নাই। তার নির্মিত আদম সিনেমার কিছু অংশ দেখার পরে মনে হয়েছে নির্মাতা হিসেবে তিনি ভালো। গল্পটা যেহেতু ভালো আমি বিশ্বাস করি গল্পের জন্যই দর্শক প্রেক্ষাগৃহে যাবে। আর এ ছবিতে আমার চরিত্রটিও গুরুত্বপূর্ণ। তাই দর্শক এতে আমাকে নতুনরূপে দেখতে পাবেন।

ঐশী বলেন, শেষ পর্যন্ত স্বপ্ন সত্যি হলো। আমি অনেক উৎফুল্ল এই সিনেমায় কাজ করার সুযোগ পেয়ে। আমার এখনো বিশ্বাস হচ্ছে না যে এই সিনেমায় কাজ করতে যাচ্ছি। যখন গল্পটা হিরন ভাই আমাকে শুনাই তখন একবারে ওকে বলে দিছি। দোয়া করবেন যাতে ভালো কিছু করতে পারি।

Print Friendly, PDF & Email