বাবুগঞ্জে অতিরিক্ত সচিব দেলওয়ার হোসেন’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

আরিফ হোসেন আরিফ হোসেন

বাবুগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, মে ২, ২০২১ | আপডেট: ৮:৪৬:অপরাহ্ণ, মে ২, ২০২১

বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধি॥ বরিশালের বাবুগঞ্জে পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও পানিসম্পদ পরিকল্পনা সংস্থা’র (ওয়ারপো) মহাপরিচালক মো. দেলওয়ার হোসেন এবং তার সহধর্মিণী ফরিদা পারভিন এর উদ্যোগে শতাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (২মে-২০২১ইং) সকালে উপজেলার নিজ ইউনিয়ন চাঁদপাশার শতাধিক পরিবারের হাতে খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেয়া হয়। সচিব দম্পত্তির একান্ত চেষ্টায় বেসরকারি সেচ্ছাসেবী সংস্থা সেলফ ডেভলপমেন্ট ইনিসিয়েটিভ(এসডিআই) এর এফসি-১ প্রকল্পের আওতায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সংস্থাটি এর আগে বরিশালে তাদের কোন কার্যক্রম পরিচালনা করেনি।
খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমীনুল ইসলাম’র সভাপতিত্বে অতিরিক্ত সচিব মো. দেলওয়ার হোসেন বলেন, আমি ও আমার পরিবার সবসময় নিজ এলাকার খেটে খাওয়া মানুষের কথা চিন্তা করি। সুযোগ পেলে তাদের জন্য কিছু করার চেষ্টা করি। আমি আপদে বিপদে এলাকাবাসীর পাশে ছিলাম আগামীতেও থাকার চেষ্টা করবো।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোস্তফা কামাল চিশতী, এসডিআই সংস্থার এ্যাডমিন মো. কামরুল হাসান, যুবলীগ নেতা ও চাঁদপাশা এসএমসি সভাপতি রফিকুল ইসলাম, ইউপি সদস্য জাকির হোসেন, ডিক্রিরচর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউসুফ হোসেন, বাবুগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক আরিফ হোসেন(যাযাদি), সুজন এর বাবুগঞ্জ কমিটির প্রচার সম্পাদক শাহীন মাহমুদ, ছাত্রলীগ নেতা রাজিব হোসেন প্রমুখ ।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো: চাল-১০কেজি, সয়াবিন তৈল-২লিটার, আলু-২ কেজি, পিয়াজ-২কেজি, মসুর ডাল -১কেজি, সোলা -২কেজি, রসুন- ৫০০গ্রাম, লবন-১কেজি, চিনি -১কেজি, খেজুর-১কেজি।

Print Friendly, PDF & Email