নেত্রকোনায় মাওলানা রফিকুল ইসলাম মাদানী এর নিঃশর্ত মুক্তির দাবিতে সাংবাদিক সম্মেলন

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২১ | আপডেট: ১০:৪৩:পূর্বাহ্ণ, এপ্রিল ৮, ২০২১

ইকবাল হাসান,নেত্রকোনা জেলা প্রতিনিধি: নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার লেটির কান্দা গ্রামের মাওলানা রফিকুল ইসলাম মাদানীর নিঃশর্ত মুক্তির দাবিতে সাংবাদিক সম্মেলন করেছে হেফাজত ইসলাম বাংলাদেশ নেত্রকোনা জেলা শাখা ও তাঁর পরিবারর্গ।

আজ বিকেলে নেত্রকোনা জেলা প্রেসক্লাবের ক্যান্টিনে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির সদস্য মাওলানা আব্দুল কাইয়ুম সাহেব, নেত্রকোনা জেলা শাখার মাওলানা এনামুল হাসান মিলন, হাফেজ মাসুম বিল্লাহ ও রফিকুল ইসলামের বড় ভাই রমজান আলী, তার চাচাতো ভাই নজরুল ইসলামসহ হেফাজতের নেত্রকোনা জেলা শাখার আরো অনেকে উপস্থিত ছিলেন।

হেফাজত ইসলামের ও তার পরিবারের দাবি, রফিকুল ইসলাম মাদানী কে মাদানীর নিঃশর্ত মুক্তির জাবি জানান।

সে যদি রাষ্ট্রবিরোধী কোনো কার্যকলাপ করে থাকে তাহলে তাকে আইনের আওতায় আনা হোক।

রফিকুল ইসলাম মাদানী বড় ভাই বলেন আমরা তার সন্ধান চাই এখন পর্যন্ত আমার ভাই কোথায় আছে জীবিত আছে না মেরে ফেলা হচ্ছে আমরা তার সন্ধান পাচ্ছি না যোগাযোগ করতে পারতেছি না তার ফোন বন্ধ আমরা তার সন্ধান চাই এবং সে যদি অপরাধ করে থাকে তাহলে তাকে আইনের আইতে আওতায় এনে তাকে সর্বোচ্চ শাস্তি দেওয়া হোক।

এ সময় বক্তব্য রাখেন, মাওলানা আব্দুল কাইউম সাহেব, মাওলানা এনামুল হাসান মিলন, হাফেজ মাসুম বিল্লাহ, রমজান আলী সহ আরো অনেকে।

বক্তারা বলেন, তাকে রাত ২ টা ৩০ মিনিটের সময় তার বাড়ি থেকে দরজা ভেঙ্গে র্্যাব এসে নিয়ে যায় আমরা তাদের সাথে কোন কথা বলতে পারিনি।