বরগুনার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যজিস্ট্রেট দম্পতি করোনায় আক্রান্ত।

আল নোমান আল নোমান

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ১:০১ পূর্বাহ্ণ, এপ্রিল ৭, ২০২১ | আপডেট: ১:০১:পূর্বাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

বরগুনার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক দম্পতি প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। সোমবার রাতে বিচারক দম্পতিসহ আরো তিনজন আক্রান্ত হয়। এতে উপজেলার মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে। আক্রান্ত বিচারক দম্পতিসহ সকলেই বাড়ীর আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানাগেছে, গত শনিবার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যজিস্ট্রেট আদালতের বিচারক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা নমুনা দেন। এর পরের দিন রবিবার তার স্ত্রী নমুনা দেন। দু’জনই প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোমবার রাতে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঁচজন করোনায় আক্রান্তের নমুনা প্রতিবেদন আসে। পাঁচজনের মধ্যে বিচারক দম্পতি, আঠারোগাছিয়া ইউপি সচিব ও কুকুয়া ইউনিয়নে দুই বাসিন্দা রয়েছেন। পাচজনের মধ্যে দুইজন নারী। গত পাঁচ দিনে আমতলীতে ১২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে তিনজন তালতলী আইসোটেক তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক, দুইজন হলদিয়া, দুইজন কুকুয়া ইউনিয়নের এবং চারজন আমতলী পৌরসভার বাসিন্দা।
উল্লেখ্য গত এক বছরে আমতলী ও তালতলীতে ২’শ ২৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছন ১০ জন,সুস্থ্য হয়েছেন ২’শ ৬ জন ও চিকিৎসাধীন আছেন ১২।
আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোনায়েম সাদ বলেন, করোনায় আক্রান্ত সকলকেই বাড়ীর আইসোলেশনে রেখে যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে।
আমতলী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষায় সরকার ঘোষিত লকডাউন যথাযথ ভাবে পালন করা হচ্ছে। তিনি আরো বলেন, সকলকে সচেতন হয়ে করোনার হাত থেকে আমাদের বাঁচতে হবে।