বাংলাদেশের মানুষ আর হরতাল দেখতে চায় না- এমপি মনোরঞ্জন শীল গোপাল

রংপুর ব্যুরো

প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২১ | আপডেট: ৭:০৭:অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২১

এন,আই,মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, জামাত-শিবির-রাজাকার এর অভয়ারণ্যে পরিণত হয়েছে হেফাজত ইসলাম।

ধর্মকে পুজি করে ধর্মপ্রাণ মানুষকে বিভ্রান্ত করবার জন্য ধর্মব্যবসায়ীরা নতুন করে সংঘটিত হয়েছে। আজ মুক্তিযুদ্ধের চেতনার সকল মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে। বাংলাদেশে বসবাস করে যারা বঙ্গবন্ধুকে অবমাননা করতে চায়, বঙ্গবন্ধুর ভাস্কর্য যারা আঘাত করে, সেই প্রতিক্রিয়াশীল চক্রকে রুখে দিতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। তিনি বলেন, বাংলাদেশের মানুষ আর হরতাল দেখতে চায় না। জনগণ এই হরতাল মানে না। এখন হরতাল ডাকলে হয় না। হরতাল ডাকলেই হরতাল হবে, এই সংস্কৃতি বাংলাদেশে আর নেই।

২৮ মার্চ ২০২১ রোববার বীরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে দুই দিন ব্যাপী উন্নয়ন মেলার সমাপনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উন্নয়ন মেলার প্রতিপাদ্য ছিল “বাংলাদেশ এক অনন্য অর্জন, স্বপ্লোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশ উত্তরণ”।

এমপি গোপাল আরও বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ বিনির্মাণের জন্য আজ মানুষের দাবি ধর্মভিত্তিক রাজনৈতিক দলগুলোকে নিষিদ্ধ ঘোষণা করতে হবে। যারা আজকে এই উন্নয়ন থেকে দেশকে পিছনের দিকে নিয়ে যেতে চায়, যারা বাংলাদেশের অগ্রগতি কে সহ্য করতে পারেন না, যারা সিআইএ’র এজেন্ডা বাস্তবায়নের জন্য নতুন করে মাঠে নেমেছে, তাদেরকে আমাদের চিহ্নিত করতে হবে|

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাস, উপজেলা কমিশনার (ভুমি) ডালিম সরকার। শেষে মেলায় অংশগ্রহণকারী শ্রেষ্ঠ স্টলের মাঝে ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি মনোরঞ্জন শীল গোপাল এমপি।