মাদারীপুর আঞ্চলিক মহাসড়ক “মৃত্যু ফাঁদ”

নাজমুল হক নাজমুল হক

ব্যাবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, মার্চ ৪, ২০২১ | আপডেট: ৫:৫৮:অপরাহ্ণ, মার্চ ৪, ২০২১

মাদারীপুরে আঞ্চলিক মহাসড়ক আস্তে আস্তে মৃত্যু ফাঁদে পরিণতি হচ্ছে। বৃহস্পতিবার দুপুরে হোটেল মাতৃভূমির সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে নব-নির্বাচিত পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ একথা বলেন। এছাড়াও তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, অংশগ্রহণমূলক মাদারীপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগসহ অংশগ্রহণকারী চারটি রাজনৈতিক দল নির্বাচন চলাকালীন সময় ও নির্বাচন পরবর্তী সময় সকলে সন্তুষ্টি প্রকাশ করেছেন। অবাধ,, সুষ্ঠু, নিরপেক্ষ, শান্তিপূর্ণ নির্বাচনের মধ্য দিয়ে জনগণের ভোটাধিকার নিশ্চিত করা হয়েছে। নিরপেক্ষ, শান্তিপূর্ণ এবং নজির বিহীন নির্বাচন পরিচালনার জন্য তিনি জেলা প্রশাসন, পুলিশ, নির্বাচন কমিশন, সাংবাদিকবৃন্দ ও আইন শৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ জানায়। তিনি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ফ্রি ইন্টারনেট ও সিসি ক্যামেরার আওতায় আনার কথাও বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, পৌর শহরের আঞ্চলিক মহাসড়ক দিন দিন মৃত্যু ফাঁদ হয়ে যাচ্ছে এটা নিয়ে আগামীতে পৌরসভা বৃহৎ কর্মসূচির পরিকল্পনার আশ্বাস দেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ, স্বেচ্ছা সেবকলীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবিন্দ

জিএম/নাজমুল