বেনাপোলে ডিবি পুলিশের অভিযানে পিস্তল সহ তিন ছিনতাইকারী আটক

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২১ | আপডেট: ৬:২২:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২১

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা থানাধীন মাঠপাড়া যশোর টু বেনাপোল মহাসড়কের উপর থেকে পিস্তল ঠেকিয়ে ৭ লাখ ৮০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় ছিনতাইকৃত টাকা,১টি ওয়ান শুটারগান পিস্তল ও একটি মোটরসাইকেল সহ তিন জনকে আটক করেছে জেলা পুলিশ।

বৃহস্পতিবার(২৫ ফেব্রুয়ারি) রাত ৮টায় যশোর জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

আটক ৩জন হলো বেনাপোল সাদিপুর গ্রামের আহসান মোড়লের ছেলে সুজন(২৫),একই গ্রামের আবু তৈয়ব মোড়লের ছেলে আনোয়ার(২৫) ও বেনাপোল ভবেরবেড় গ্রামের নুরু হোসেনের ছেলে নোমান(১৯)।

যশোর জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম(বার)পিপিএম সাংবাদিকদের বলেন, গত ২৪ তারিখ শার্শা থানাধীন এলাকার মহাসড়কের উপর থেকে ব্যাংকে জমা দিতে যাওয়া ৭ লাখ ৮০ হাজার টাকা টুটুল নামে এক ব্যক্তিকে মারধোর ও পিস্তল ঠেকিয়ে ছিনতাইকারীরা ব্যাগ ছিনিয়ে চলে যায়। পরে শার্শায় থানায় মামলা হওয়ার ২৪ ঘন্টার আগেই যশোর জেলা পুলিশ ও শার্শা থানা পুলিশের একটি চৌকস টিম বেনাপোলের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকৃত নগত অর্থ,১টি ওয়ান শুটারগান পিস্তল ও একটি পালসার মোটরসাইকেল সহ তিন ছিনতাইকারী কে আটক করা হয়। তিনি আরো বলেন, ছিনতাইকারীদের কাছ থেকে ৭,৬৪,০০০/- (সাত লক্ষ চৌষাটি হাজার) টাকা উদ্ধার করা হয়। আটক ছিনতাইকারীদের যশোর বিজ্ঞ আদালতে পাঠানো হবে।