সিলেটের বাস দূর্ঘটনায় জগন্নাথপুরের সালমান নিহত এলাকায় শোকের ছায়া

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২১ | আপডেট: ৬:২১:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২১

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের এনার সুপারভাইজার ঢাকা-সিলেট মহাসড়কের রশিদপুরে এনা পরিবহন ও লন্ডন এক্সপ্রেসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা নিহত হয়েছে। এতে আরো ৮জন নিহত হয়েছে বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) সকাল ৭টার দিকে দক্ষিণ সুরমা থানার রশিদপুর নামক স্থানে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় উপজেলা আশারকান্দি ইউনিয়নের মিঠাভরা গ্রামের মো. ওলিউর খাঁনের ছেলে সালমান খাঁন (২৫) ঢাকা-সিলেট মহাসড়কের রশিদপুরে এনা পরিবহন ও লন্ডন এক্সপ্রেসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা নিহত হয়েছে। সকালে সদা হাসি উজ্জল সালমান খাঁনের মৃত্যর খবর আসার পর এলাকায় শোকের ছায়া নেমে আসে। দূর্ঘটনার পর ময়না তদন্ত শেষে মরদেহ এনে শুক্রবার বিকাল ৫ টা ১৫ মিনিটের সময় নিজ বাড়ীতে জানাযার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাপন করা হয়।

বিষয়টি নিশ্চিত করে নিহত সালমান খাঁনের মামাতো ভাই ইউপি সদস্য সুলতান আহমদ জানান, সদা হাসি উজ্জল সালমান খাঁনের মৃত্যুতে আমাদের বড় ক্ষতি হয়ে গেল। তার এই অকাল মৃত্যু কেউ মেনে নিতে পারতেছেনা। আজ বিকালে তার লাশ বাড়ীতে এনে জানাযা সম্পন্ন করে পারিবারিক কবর স্থানে দাপন করা হয়।

উল্লেখ্য ঢাকা থেকে ছেড়ে আসা লন্ডন এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব ১৫-৩১৭৬) ও সিলেট থেকে ছেড়ে যাওয়া ঢাকামুখী এনা পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৭৩১১) দ্রুতগতির দুটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।