মাদারীপুরে নির্বাচনী ইশতেহার ঘোষণা

নাজমুল হক নাজমুল হক

ব্যাবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ৩:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১ | আপডেট: ৩:০২:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১

স্টাফ রিপোর্টারঃ

নির্বাচনের ঠিক দুই দিন আগে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন আওয়ামীলীগ মনোনিত নৌকার প্রার্থী মো. খালিদ হোসেন ইয়াদ। বৃহস্পতিবার সকাল ১১ টায় নিজ বাসভবনে নেতা-কর্মি ও সাংবাদিকদের উপস্থিতিতে এ ইশতেহার ঘোষণা করেন। ইশতেহার অনুষ্ঠানে প্রধান আতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক কৃষিবিদ আফম বাহাউদ্দিন নাসিম।
ইশতেহার অনুষ্ঠানে প্রার্থী মো. খালিদ হোসেন ইয়াদ বলেন, এই ইশতেহারে মাদারীপুর শহরের জলাবদ্ধতা নিরসনে টেকসই ও কার্যকরী ড্রেনেজ ব্যবস্থা ও পানি সরবরাহ এবং আধুনিক ও টেকসই বর্জ্য অপসারণ ব্যাবস্থার উপরে গুরুত্ব দেয়া হয়েছে। বিগত দিনে সততা ও বিশ্বস্ততার সাথে মাদারীপুর পৌরসভাকে উন্নয়নের পথে এগিয়ে নিয়েছি। আর এজন্য পৌর এলাকার সর্বস্তরের মানুষের আকুন্ঠ সমর্থন, অক্লান্ত শ্রম-ঘাম, মেধা, আন্তরিকতা এবং জনগণের সক্রিয় অংশগ্রহণের ফলেই তা সম্ভব হয়েছে। মাদারীপুর পৌরসভার উন্নয়নের রূপকল্পকে বাস্তবতায় রূপদানের লক্ষে তৃতীয় মেয়াদের জন্য সুনিদিষ্ট এ কর্মসূচি ঘোষণা করলাম।
তিনি আরও বলেন, গত দুইবারে পৌরবাসীর যে সমর্থন পেয়ে আমি নির্বাচিত হয়েছি এবং পৌরসভার যে উন্নয়ন করেছি তাতে এবার আমি আপনাদের আরও বেশী সমর্থন নিয়ে মেয়র নির্বাচিত হব।
নির্বাচনী ইশতেহার অনুষ্ঠানে প্রধান আতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক কৃষিবিদ আফম বাহাউদ্দিন নাসিম, আওয়ামীলীগের কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য শাহাবুদ্দিন ফরাজী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজাদ মুন্সি,জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে, জেলা যুবলীগের সভাপতি আতাহার সরদার, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান অনিকসহ জেলা,সদর উপজেলা ও মাদারীপুর পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জিএম/নাজমুল