সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন ও সমাবেশ

প্রকাশিত: ৪:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২১ | আপডেট: ৪:০৬:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২১

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে ও ঘটনায় জড়িত সন্ত্রাসীদের চিহ্নিত করে গ্রেপ্তারসহ কঠোর বিচারের দাবীতে ঝালকাঠিতে মানববন্ধন ও সমাবেশ কর্মসূচী পালন করেছে স্থানীয় সাংবাদিকরা। মঙ্গলবার বেলা ১১ টায় ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির উদ্দোগে শহরের পৌর টাউন হলে সমিতির কার্যালয়ের সামনের রাস্তায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি আজমীর হোসেন তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুলের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, টেলিভিশন সাংবাদিক সমিতির সাবেক সভাপতি কাজী খলিলুর রহমান, দুরযাত্রা সম্পাদক জিয়াউল হাসান পলাশ, টেলিভিশন সাংবাদিক সমিতির আজীবন সদস্য পলাশ রায়, সহ সাধারন সম্পাদক এসএম রেজাউল করিম, যুবলীগ নেতা শফিকুল ইসলাম, জাগো নিউজ প্রতিনিধি আতিকুর রহমান ও টেলিভিশন সাংবাদিক সমিতির সদস্য সাইদুল ইসলাম প্রমুখ।
এছাড়াও মানববন্ধনে জেলা জাতীয় সাংবাদিক সংস্থা, জেলা মফস্বল সাংবাদিক ফোরাম, ঝালকাঠি সাংবাদিক ফোরাম ও ঝালকাঠি রিপোটার্স ইফনিটির নেতৃবৃন্দ ও সদস্যবৃন্ধসহ স্থানীয় সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন। মানববন্ধনে বক্তারা, কোম্পানীগঞ্জে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিকে পেশাগত দায়িত্ব পালনকালে প্রকাশ্য রাজপথে গুলি করে হত্যার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে খুনীদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি দাবি জানান।