মাদারীপুরে সংবাদ সম্মেলনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

নাজমুল হক নাজমুল হক

ব্যাবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২১ | আপডেট: ২:১৫:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২১

স্টাফ রিপোর্টারঃ

মাদারীপুর পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাইদুল বাশার টফি গত ১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার তার নিজ বাসায় সাংবাদিকদের নিয়ে একটি সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তিনি তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী কাউন্সিলর মনিরুজ্জামান আক্তার হাওলাদারের ছোট ভাই ও তার সমর্থকদের বিরুদ্ধে নানা রকম অভিযোগ ও অনিয়ম তুলে ধরেন। এর প্রতিবাদে সোমবার মনিরুজ্জামান আক্তার হাওলাদার তার নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে আক্তার হাওলাদার সাইদুল বাশার টফির বক্তব্যকে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন বলে দাবী করেন। তিনি তার লিখিত বক্তব্যে উল্লেখ করে বলেন, সাইদুল বাশার টপি কিশোরগ্যাং লালনপালন করেন। এছাড়াও তিনি হত্যা, চাঁদাবাজি মামলার আসামীদের মদদদাতা। তিনি আরো বলেন, সাইদুল বাশার টফি মানুষিক ভাবে দুর্বল হয়ে এসব করছে।
তিনি বলেন, আমি একজন প্রতিষ্ঠিত ঠিকাদার কোন দুর্নীতির সাথে জড়িত নেই।

এব্যাপারে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং আফিসার মনিরুজ্জামান বলেন, প্রার্থীদের যেকোনো অভিযোগ আমরা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেই।

২৮ শে ফেব্রুয়ারি মাদারীপুর পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন তিনজন। পানির বোতল মার্কায় মনিরুজ্জামান আক্তার হাওলাদার, উট পাখি মার্কায় সাইদুল বাশার টফি, ডালিম মার্কায় আবদুস সাত্তার সরদার।