জননেত্রী শেখ হাসিনার নির্দ্দেশে উন্নয়নের ক্ষেত্রে আমরা ঐক্যবদ্ধ- এমপি গোপাল

এন.আই.মিলন এন.আই.মিলন

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২১ | আপডেট: ৫:৫৮:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২১

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভায় পানি সরবরাহের পাইপ লাইন স্থাপন কাজের উদ্বোধন করা হয়েছে।

বাংলাদেশের ২৩ টি পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্প (জিওবি-আইডিবি) এর আওতায় এবং জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর বাস্তবায়নে ১৭ কোটি টাকা ব্যয়ে রোববার বিকালে সর্বপ্রথমে বীরগঞ্জ পৌরসভায় পানি সরবরাহের পাইপ লাইন স্থাপন কাজের উদ্বোধন করেন প্রধান অতিথি দিনাজপুর -১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

বীরগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মোশাররফ হোসেন বাবুল এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, জননেত্রী শেখ হাসিনা সব সময় মানুষের সার্বিক কল্যাণ ও জীবন যাত্রার মান উন্নত করবার জন্য সকল পদক্ষেপ গ্রহণ করেন। করোনার দুর্যোগকালীন মুহূর্তে তিনি বীরগঞ্জবাসীর উন্নয়নে ১৭ কোটি টাকার সেনিটেশন পানি সরবরাহ নিশ্চিত করেছেন। আজকে এত উন্নয়নের পড়েও একটি মহল জাতীয় এবং আন্তর্জাতিকভাবে সরকারকে হেয় প্রতিপন্ন করবার জঘন্য অপচেষ্টায় লিপ্ত হয়েছে। তাই সকল ষড়যন্ত্র রুখতে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী মানুষকে আবারও দৃঢ় ঐক্য গড়ে তুলতে হবে।

পৌর সচিব আবু হানিফ সরদার ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী হুমায়ুন কবির এর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশে ২৩টি পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের প্রকল্প পরিচালক প্রকৌশলী মো. ওয়াজেদ আলী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. মুরাদ হোসেন, নির্বাহী প্রকৌশলী ও উপ-প্রকল্প পরিচালক মো. রোমান কবির।

এসময় বীর মুক্তিযোদ্ধা মো. কবিরুল ইসলাম, বীরগঞ্জ থানার ওসি তদন্ত মো. মোস্তাফিজার রহমান, জেলা পষিদের সদস্য মো. আতাউর রহমান বাবু, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।