বীরগঞ্জে কোভিড-১৯ এর প্রথম ভ্যাকসিন নিলেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম

এন.আই.মিলন এন.আই.মিলন

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ৩:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১ | আপডেট: ৩:৩৮:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় প্রথম করোনা ভ্যাকসিন গ্রহন করলেন বীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান, সাবেক এমপি মোঃ আমিনুল ইসলাম।

সারাদেশের ন্যায় ৭ ফেব্রুয়ারি রোববার সকালে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথম করোনা ভ্যাকসিন নিয়ে উপজেলায় করোনা টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

এসময় উপস্থিত থেকে দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, বিশ্বের মানুষের পাশাপাশি করোনা আতঙ্কে বাংলাদেশের মানুষ যখন ভীত হয়ে পড়েছিল আতঙ্কিত ছিল সেই মুহূর্ত একটি মহল বিভ্রান্তিকর মিথ্যাচার দিয়ে মানুষকে আরো বেশি আতঙ্কিত করবার চেষ্টা করেছে। এটি জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী সম্পন্ন নেতৃত্বের কারণে সম্ভব হয়েছে। মানুষ যেন কোনভাবেই বিভ্রান্ত না হয় সে কারণে আমারা স্ব স্ব নির্বাচনী এলাকার মানুষকে ভ্যাকসিন গ্রহণে উৎসাহিত করবার জন্যই প্রথম ভ্যাকসিন গ্রহণ করছি।

ভ্যাকসিন গ্রহন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদের, বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মহসিন আলী সহ এলাকাবাসী।

বীরগঞ্জ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আফরোজ সুলতানা লুনা জানায়, বীরগঞ্জ উপজেলায় কোভিড-১৯ ভ্যাকসিন এর ৪০০টি ভায়াল বরাদ্দ পাওয়া গেছে। রেজিস্ট্রেসনের চলছে প্রথম দিনে ৫০জনকে টিকা প্রদান করা হবে।