সাদিক আব্দুল্লাহর নিদের্শে নৌকার প্রচারণায় বরিশাল মহনগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:১৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১ | আপডেট: ১১:১৮:পূর্বাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১

বরিশালে দুই পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ ও আলহাজ্ব কামাল খাঁন,তাদের পক্ষে বরিশাল মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দের দুটি টিম ভাগ হয়ে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেছেন।

আজ সোমবার দিনব্যাপী বরগুনা ও মেহেন্দিগঞ্জের পৌরসভার বিভিন্ন এলাকার ভোটারদের কাছে উন্নয়নের কথা বলেন ও নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন।আওয়ামী লীগের মনোনীত দুই মেয়র প্রার্থী আলহাজ্ব কামাল খাঁন এবং এ্যাডভোকেট কামরুল আহসান মহারাজকে মেয়র নির্বাচিত করার আহবান জানিয়ে বরগুনা ও মেহেন্দিগঞ্জ পৌরসভায় নৌকা মার্কার পক্ষে গণসংযোগ করেন জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এসময় তারা পথও সভা সহ কয়েকটি উঠান বৈঠকে যোগদান করেন। এবং উন্নয়নের ধারা অবহৃত রাখতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।রাজনৈতিক সুত্র থেকে জানা,বিসিসি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র নির্দেশে মহানগর আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও শ্রমিকলীগের নেতৃবৃন্দকে দুই ভাগে ভাগ করে দুই পৌরসভায় নৌকার প্রচারণায় যাওয়ার আহবান জানালে দুটি টিমে ভাগ হয়ে সকাল ৯টার দিকে বরগুনা ও মেহেন্দীগঞ্জের উদ্যাগে রওয়ানা হন।

মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।