মহাসড়কে এ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২, আহত-৩

নাজমুল হক নাজমুল হক

ব্যাবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২১ | আপডেট: ৫:১৪:অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২১

মাদারীপুরের শিবচরে ঢাকা-খুলনা মহাসড়কের সীমানা নাম করণ স্থানে শুক্রবার দুপুরে রোগীবাহী এ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে ২জন নিহত। এছাড়া গুরুতর আহত হয়েছে ৩জন।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে আসা একটি রোগীবাহী এ্যম্বুলেন্স শুক্রবার দুপুর ১টার সময় শিবচরে ঢাকা-খুলনা মহাসড়কের সীমানা নাম করণ স্থানে এসে এক পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে এ্যম্বুলেন্সটি মহাসড়কের পাশে উল্টে পরে এবং দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই ২জন নিহত হন। নিহতরা হলেন-বরিশালের উজিরপুর থানার বাবুর খানা গ্রামের আনোয়ার হোসেন তালুকদারের স্ত্রী খাদিজা বেগম(৫৫) অপরজন হলেন-বরিশালের উজিরপুর থানার পূর্ব দামুড়া গ্রামের মোঃ জালাল মিয়ার ছেলে মেহেদী হাসান(১৭)। তাৎক্ষনি স্থানীয়দের সহযোগিতায় শিবচর হাইওয়ে পুলিশ ৩জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাচ্চর রয়েল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করে ফরিদপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করে।
শিবচর হাইওয়ে থানা অফিসার ইনচার্জ সোহরাব আহমেদ জানান, দূর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে গুরুতর আহত ৪জনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয়। মরদেহ উদ্ধার করা হয়েছে। দুমড়ে মুচড়ে যাওয়া এম্বুলেন্সটি হাইওয়ে থানা পুলিশের জিম্মায় রাখা হয়েছে।

জিএম/হক