পৌর শহরকে সিসি ক্যামেরার আওতাভুক্ত করা হবে

নাজমুল হক নাজমুল হক

ব্যাবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১ | আপডেট: ১১:১৮:অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

“মাদারীপুর পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানকে সিসি ক্যামেরার আওতাভুক্ত করা হবে”। বণিক সমিতির স্থায়ী কার্যালয় নির্মাণের জন্য জমি বরাদ্দ করার সময় পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ এ কথা বলেন।

শনিবার ব্যবসায়ীদের সংগঠন মাদারীপুর বণিক সমিতি’র একটি স্থায়ী কার্যালয় নির্মাণের জন্য মাদারীপুর পৌরসভার পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে ৩.৮৫ শতাংশ জমি বণিক সমিতির জন্য বরাদ্দ করা হয়। মাদারীপুর পৌরসভার সভাকক্ষে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর বণিক সমিতির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম তুষার ভুইঞাসহ ব্যাবসায়ী প্রতিনিধিবৃন্দ,পৌরসভার কাউন্সিলরবৃন্দ ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

বণিক সমিতির সাধারন সম্পাদক ও মাদারীপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তুষার ভুইঞা বলেন, একটি স্থায়ী কার্যালয় স্থাপনের ফলে মাদারীপুর বণিক সমিতির কার্যক্রম আরো গতিশীল হবে। এছাড়াও ব্যবসায়ীদের একটা স্থায়ী জায়গা হল।

এসময় মাদারীপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগ’র যুগ্ন সাধারন সম্পাদক খালিদ হোসেন ইয়াদ বলেন, আধুনিক পৌরসভা গড়ার লক্ষে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরার আওতাভুক্ত করা হবে। এছাড়াও শহরকে যানজট মুক্ত করার জন্য বিকল্প ব্যবস্থার কথা বলেন তিনি।

জিএম/হক