পৌর নির্বাচনে ভোট কারচুপি মেনে নেবেনা জাতীয় পার্টি- দিনাজপুরে কেন্দ্রীয় নেতারা

এন.আই.মিলন এন.আই.মিলন

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ৬:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১ | আপডেট: ৬:৪৫:অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুর পৌরসভা নির্বাচনে ভোট কারচুপিসহ প্রশাসনের পক্ষপাতমূলক আচরন বরদাস্ত করা হবেনা বলে হুশিয়ারি দিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতারা।

দিনাজপুর পৌর নির্বাচনে জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মেয়র প্রার্থী আহমেদ শফি রুবেলের নির্বাচনি কার্যক্রমের খোজ খবর নিতে এসে দলীয় কার্যালয়ে নেতা কর্মিদের সাথে মত বিনিময় কালে জাতীয় পার্টির রংপুর বিভাগীয় অতিরিক্ত মহাসচিব শামিম হায়দার পাটোয়ারী এমপি কর্মীদের সতর্ক থাকার আহবান জানিয়ে বলেন, ভোট গ্রহন এবং ফলাফল প্রকাশ শেষ না হওয়া পর্যন্ত দলীয় নেতাকর্মী এবং মেয়র প্রার্থী আহমেদ শফি রুবেলের সমর্থক নির্বাচনি কর্মীদের প্রতিটি কেন্দ্র পাহারা দিতে হবে। নির্বাচন মানে একটা যুদ্ধ।

নির্বাচন মানে একটা জেহাদ, এটা হওয়ার কথা না। কিন্তু বাংলাদেশ প্রেক্ষাপটে এখন ভোট মানে যুদ্ধ। সেই যুদ্ধ খালি হাতে করতে হবে এমনটা না। অস্ত্র হাতেও করতে হবে খালি হাতেও করতে হবে। বক্তব্য দিয়েও করতে হবে আবার লাঠি হাতে করতে হবে। ইতিহাস আওয়ামীলীগ ভুলে যাবেনা উল্লেখ করে তিনি আরো বলেন ‘৯৬ এ এরশাদ সমর্থন না দিলে আওয়ামীলীগ ক্ষমতায় আসতে পারতো না ২১ বছর পরে আওয়ামীলীগ ক্ষমতায় আসলেও হয়তবা আরো ২১ বছর ক্ষমতার বাইরে থাকতে হত।

তিনি আরো বলেন, ভোটে যদি কারচুপি হয়,আমাদের উপর যদি অন্যায় করা হয়, আমাদের রক্ত ক্ষরণ করা হয়, হৃদয়ের রক্ত ক্ষরন করা হয়, আমরা প্রতিবাদ করবো।

মত বিনিময় সভায় অন্যান্যদের মধ্যে চট্রগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব রেজাউল করিম ভূইয়া, সিলেট বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এটি এম তাজ রহমান, প্রেসিডিয়াম সদস্য আলমগীর শিকদার লোটন, যুগ্ন মহাসচিব ও জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় সাধারন সম্পাদক ফকরুল আহসান শাহাজাদা, দিনাজপুর জেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারন সম্পাদক, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, বোচাগঞ্জ উপজেলা জাপার সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাড. জুলফিকার হোসেন বক্তব্য রাখেন।

এসময় পঞ্চগড় জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আবু সালেক, কেন্দ্রীয় নেতা আবু সাদেক বাদল, মিয়া আলমগীর, কেন্দ্রীয় সদস্য ঠাকুরগাও জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক রাজিউর রাজ স্বপন, সোলায়মান সামি, আব্দুল গফুর, জেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারন সম্পাদক, বীরগঞ্জ উপজেলা জাপার সভাপতি হাসান মোঃ নিজামুদ্দৈৗলা মতি সহ অনেকে উপস্থিত ছিলেন।