ব্যবসায়ীদের সাথে পৌর মেয়রের মতবিনিময়

নাজমুল হক নাজমুল হক

ব্যাবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ১২:৩৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ১১, ২০২১ | আপডেট: ১২:৩৯:পূর্বাহ্ণ, জানুয়ারি ১১, ২০২১

মাদারীপুর পৌরসভার ভবিষ্যৎ উন্নয়ন কর্মপরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়নের লক্ষে ব্যবসায়ী ও সুধীজনদের সাথে মেয়রের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
রবিবার সন্ধা সাতটায় পুরাণ বাজার মাছ বাজারের নতুন ভবনে এ সভা হয়।

বনিক সমিতির সাধারন সম্পাদক মনিরুল ইসলাম তুষার ভুইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে ব্যবসায়ী, রাজনৈতিক নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণির কয়েক হাজার লোক অংশ নেয়।

মতবিনিময় সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা, সভাপতি মাদারীপুর জেলা আওয়ামীলীগ, কাজল কৃষ্ণ দে,সাধারন সম্পাদক জেলা আওয়ামীলীগ, জালালুদ্দিন আহম্মেদ ইয়ামিন,সাবেক সভাপতি চেম্বার অফ কমার্স, মাদারীপুর, এমরান লতিফ, যুগ্ম সাধারন সম্পাদক জেলা আওয়ামীলীগ,নান্নু মাতুব্বর, সদস্য, মাদারীপুর জেলা পরিষদ, আবদুল্লা-আল মামুন, সদস্য, জেলা পরিষদ, জাহিদ হাসান অনিক, সভাপতি, মাদারীপুর জেলা ছাত্রলীগ, মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক,বায়জিদ হাওলাদার প্রমুখ।

এসময় খালিদ হোসেন ইয়াদ ব্যবসায়ীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে বলেন, আগামীতে ব্যবসায়ী ও সাধারণ জনগনের নিরাপত্তার জন্য পুরাণ বাজারসহ পৌর শহরকে সিসি ক্যামেরার আওতাভুক্ত করা হবে। যানজট মুক্ত রাখার জন্য বিভিন্ন পদক্ষেপ নেওয়ার কথাও তিনি বলেন।

জিএম/হক