নলছিটির সাবেক উপজেলা চেয়ারম্যানকে প্রাণ নাশের হুমকি

প্রকাশিত: ১:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২১ | আপডেট: ১:১৯:অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২১

ঝালকাঠির নলছিটি উপজেলা পরিষদেও সাবেক চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহসভাপতি জি কে মোস্তাফিজুর রহমানকে মোবাইল ফোনে গালাগাল ও প্রাণ নাশের হুমকি দেয়া হয়েছে। শনিবার (৯ জানুয়ারি) রাত ৭:৪৭ মিনিটে তার ব্যাবহৃত মোবাইল(০১৭১২৬২৪৭৪৫) ফোনে ০১৭৯১২৭১৪৯৪ নাম্বারের মোবাইল ফোন থেকে কল কওে এ হুমকি প্রদান করা হয়। এ ঘটনার পরেই তিনি ঝালকাঠি সদর থানায় একটি সাধারণ ডায়েরি(নাম্বার-৩৬৭,তারিখ-৯জানুয়ারি ’২১ইং) করেছেন।
ডায়েরিতে ওই নাম্বারের ফোন যিনি ব্যাবহার করেন তাকে সনাক্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা গ্রহনের জন্য ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অনুরোধ জানিয়েছেন ভুক্তভোগী এ্যাডভোকেট জি কে মোস্তাফিজুর রহমান।
সাধারণ ডায়েরির বিবরণ থেকে জানা যায়, ৯ জানুয়ারি রাতে তিনি শহরের মহিলা কলেজ রোডের বাসায় অবস্থান করছিলেন। এ সময় ০১৭৯১২৭১৪৯৪ নাম্বার থেকে তার ব্যবহৃত (০১৭১২৬২৪৭৪৫) মোবাইল ফোনে একটি কল আসে। তিনি ফোন কল রিসিভ করলে অপ্সাত কল দাতা তাকে ও তার ছোট ভাই এ্যাডভোকেট মাহবুবুর রহমান সেন্টুর নাম উল্লেখ করে অকথ্য ভাষায় গালাগাল শুরু করেন। এ সময় কল দাতার পরিচয় জানতে চাইলে তাদেরকে চিরতরে পঙ্গুসহ গুম-খুনের হুমকি প্রদান করে কলদাতা কলটি কেটে দেন।
এ বিষয়ে এ্যাডভোকেট জি কে মোস্তাফিজুর রহমান জানান, ইতিপূর্বে তিনি ঝালকাঠি জেলা অষ্ফলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নলছিটি উপজেলা পরিষদেও চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার পরিবারের সকল সদস্য আ’লীগের রাজনীতির সাথে সরাসরি জড়িত। বর্তমানে তার ছোট ভাই এ্যাডভোকেট মাহবুবুর রহমান সেন্টু নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী। যে কারনে তাদেও ভয়ভীতি প্রদর্শনের জন্য রাজনৈতিক ও নির্বাচনী প্রতিপক্ষরা এ কর্মকান্ড কওে থাকতে পাওে বলে আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগীতা কামনা করছেন।