লাঙ্গল নির্বাচিত হলে আপনজনের মত নাগরিকদের পাশে থাকার অঙ্গিকার দেয় মেয়র প্রার্থী রুবেল

এন.আই.মিলন এন.আই.মিলন

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ৮:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২১ | আপডেট: ৮:০৬:অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২১

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুর পৌরসভা নির্বাচনে লাঙ্গল মার্কাকে জয়ী করলে মেয়র হিসেবে আপনজনের মত ২৪ ঘন্টায় নাগরিকদের পাশে থাকার অঙ্গিকার করেছেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী আহমেদ শফি রুবেল।

৩০ বছরের রাজনৈতিক জীবনে কখনো কারো মনে কষ্ট দেয়নি, কখনো সাথে বিশ্বাসঘাতকতা করিনি উল্লেখ করে তিনি একটি বারের মত ভোট দিয়ে দেখুন আমাকে সব সময় পাশে পাবেন। শনিবার শহরের বিভিন্ন পাড়া মহল্লায় বাড়ী বাড়ী গিয়ে ভোট প্রার্থনার মাঝে রাজবাড়ী গেট এবং বালুবাড়ী ঢাকাইয়া পট্রি সংলগ্ন পাওয়ার হাউজ মাঠে পৃথক নির্বাচনি সভায় বক্তব্য দেন।

 

এসময় বক্তব্য দেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলমগীর শিকদার লোটন, বোচাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হোসেন, জেলা কমিটির নেতা এ্যাডভোকেট নুরুল ইসলাম, এ্যাডভোকেট সুধির চন্দ্র শীলসহ অন্যান্যরা।
প্রার্থী আহমেদ শফি রুবেল বলেছেন বিগত উপজেলা নির্বাচনে রিক্সাওয়ালা কাজের বুয়ারা তাকে আচলের টাকা তুলে দিয়ে সহায়তা করেছিল। কিন্তু সড়যন্ত্র করে তার বিজয় ছিনিয়ে নেওয়ায় সেই ঋৃন শোধ করতে পারেননি।

 

এবার নির্বাচিত গরিব মানুষদের সেই ঋৃন শোধ করতে পৌর নাগরিকদের হয়রানি বন্ধ করতে ২৪ ঘন্টার জন্য বিনা পয়সায় এ্যাম্বুলেন্স সার্ভিস চালু করবেন। এলাকার উন্নয়ন এবং স্থানীয় ভাবে সমস্যা মিমাংসা করতে ১২টি ওয়ার্ডে ১২টি শালিসি বোর্ড গঠন করবেন। নাগরিক সেবা নিশ্চিত করতে প্রতিটি এলাকার রাস্তা ড্রেন ব্যবস্থার উন্নয়ন করবেন। প্রথম শ্রেনির পৌরসভাকে ঝকঝকে শহর উপহার হিসেবে দেবেন।

তিনি আরো বলেন, গত ১০ বছর ধরে পৌরবাসিরা নাগরিক সেবা থেকে বঞ্চিত রয়েছে। হুইপের উপর দোষ চাপিয়ে নিজের ব্যর্থতা ঢাকতে চাইছে মেয়র জাহাঙ্গীর আলম। ১৬ জানুয়ারীর নির্বাচনে লাঙ্গল নির্বাচিত হলে পৌরসভার চেহারা বদলে দেবেন বলে অঙ্গিকার করেছেন মেযর প্রার্থী আহমেদ শফি রুবেল।