নলছিটিতে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত: ৩:২৯ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২১ | আপডেট: ৩:২৯:অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২১

ঝালকাঠির নলছিটিতে দেশের ঐতিহ্যবাহী ও প্রাচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সরকারি নলছিটি ডিগ্রি কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় যোগ দেয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে বক্তব্য রাখেন, ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আমির হোসেন আমু এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান।
নলছিটি উপজেলা ছাত্রলীগ’র সভাপতি অনীক রহমান সরদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিদারুল আলম রায়হানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মো. মামুন তালুকদার, যুগ্ম আহবায়ক আবুল কাশেম বাবলু, লুৎফর রহমান শাহীন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো.ওয়াসিম হাওলাদার, কলেজ ছাত্রলীগের সভাপতি প্রিন্স মাহমুদ বাবু ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান ইমাম। এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে কেক কেটে উপস্থিত নেতাকর্মীদের মাঝে বন্টনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।