বাবুগঞ্জের কেদারপুরে জনগনের চাওয়ার প্রতিফলন ঘটাতে চান মাসুম মুধা

আরিফ হোসেন আরিফ হোসেন

বাবুগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৮:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২১ | আপডেট: ৮:৩৬:অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২১

বাবুগঞ্জ প্রতিনিধি॥ সব কিছু ঠিক থাকলে ইসির পূর্ব ঘোষনা অনুযায়ী মার্চেই ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। তাই আগে ভাগেই বরিশালের বাবুগঞ্জের বিভিন্ন ইউনিয়নে আওয়ামী মনোনয়ন প্রত্যাশীরা দৌড়-ঝাপ শুরু করেছে । মানুষের কাছে গিয়ে নিজেদের অস্তিতের জানান দিচ্ছে। বাবুগঞ্জ উপজেলার নদী বেষ্টিত ইউনিয়ন কেদারপুর নিয়ে রাজনৈতিক অঙ্গনে রয়েছে নানান জল্পনা-কল্পনা। বিগত দিনের হিসাব কষেই কেদারপুরে জনগনের চাওয়ার প্রতিফলন ঘটাতে প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন মুক্তিযোদ্ধার সন্তান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম মাসুম মৃধা।

স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মী ও বয়জৈষ্ঠদের নিয়ে প্রতিদিন তিনি মানুষের দ্বারে দ্বারে গিয়ে সরকারের উন্নয়ন বার্তা পৌছে দিচ্ছেন। সাথে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী মনোনয়ন প্রত্যাশী হিসাবে দোয়া প্রর্থনা ও মহামারি করোনা থেকে বাচঁতে সরকারে নেয়া প্রদক্ষেপ সম্বলিত হ্যান্ডবিল বিতরণ করছেন।

এরই ধারাবাহিকতায় শনিবার ২জানুয়ারী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের চান্দের বাজার ও এমপির হাটে ব্যাপক গনসংযোগ করেন আওয়ামী পরিবারের পরিক্ষিত এই নেতা। এসময় তিনি মাস্ক ,লিফলেট বিতরণ ও সাধারন জনগনের সাথে কুশল বিনিময় করেন। মাহাবুব আলম মাসুম মৃধা বলেন, চেয়ারম্যান পদে আওয়ামী মনোনয়ন পেলে জনগনের চাওয়ার প্রতিফলন ঘটাবো।