প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শের পথ ধরেই অগ্রযাত্রাকে এগিয়ে নিয়ে যাচ্ছেন- গোপাল এমপি

রংপুর ব্যুরো

প্রকাশিত: ৬:০৭ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০২০ | আপডেট: ৬:০৭:অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০২০

এন আই মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বাংলাদেশের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে পথ দেখিয়েছেন, যে আদর্শ রেখে গেছেন সেই পথ ধরেই এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি বলেন, ৭৫ এর ১৫ আগস্ট জাতির পিতাকে হত্যার পর স্বাধীনতার পরাজিত শক্তির উত্থান ঘটেছিল। বিজয়কে নস্যাৎ করতে চেয়েছিলো। কিন্তু সেই সুযোগ আর নেই। কারণ ইতিহাস নিজস্ব গতিতে চলে, ইতিহাসকে কেউ মুছে ফেলতে পারে না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে পথ দেখিয়েছেন, যে আদর্শ রেখে গেছেন সেই পথ ধরেই এগিয়ে যেতে হবে। অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আমরা সে পথ ধরেই এগিয়ে যেতে চাই।
২৮ ডিসেম্বর ২০২০ সোমবার বীরগঞ্জ জাতীয় উদ্যান সিংড়া ফরেস্টে বঙ্গবন্ধু সৈনিকলীগের জেলা শাখার বার্ষিক বনভোজন ও পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, কাহারোল থানার ওসি মো. ফেরদৌস আলী, বীরগঞ্জ পৌরসভায় বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী মো. নুর ইসলাম নুর, বঙ্গবন্ধু সৈনিকলীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন, সাধারন সম্পাদক মো. মেহেদী হাছানসহ অন্যান্য নেতৃবৃন্দ।