উদ্ভাবক মিজানের এতিমদের মাঝে খাবার, কম্বল, মাস্ক বিতরণ

প্রকাশিত: ১:১১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২০ | আপডেট: ১:১১:পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২০
মোঃ আইয়ুব হোসেন পক্ষী,বেনাপোল প্রতিনিধিঃ যশোর জেলার শার্শা উপজেলার ১০ নং ইউনিয়নের সুবর্ণখালী হাফিজিয়া ও এতিমখানায় অসহায় হত দরিদ্র ছাত্রদের মাঝে পবিত্র কোরআন শরিফ ও রান্না করা খাবার ও কম্বল বিতরণ করা হয়েছে।
আজ ২৫ ডিসেম্বর শুক্রবার জুম্মার নামাজের পর সুবর্ণখালী এতিমদের মাঝে দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান মিজানের উদ্যোগে অসহায় এতিমদের মাঝে মহাগ্রন্থ আল কোরআন ও রান্না করা খাবার কম্বল বিতরণ করা হয়।
এসময় কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুবর্ণখালী মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ আজিজুর রহমান ও বিশিষ্ট সমাজ সেবক হাফিজুর রহমান দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান মিজান সহ স্থানীয় নেতা কর্মী বৃন্দ
উদ্ভাবক মিজানুর রহমান বলেন আজ যশোর সহ সারাদেশে হাজারো মানুষ রাস্তার ধারে কুড়ে কুড়ে কষ্টের মধ্যে শীত ভোগ করে জীবন যাপন করছেন। আজ আমাদের সমাজের অর্থবান বিত্তবান ব্যাক্তিগণ যদি প্রত্যেকে সামান্য কিছু অর্থ দিয়ে এই সমস্ত অসহায় হত দরিদ্র গরীব পথশিশু পাগলদের পাশে দাঁড়াতেন,তাহলে আমাদের দেশে অসহায় মানুষের এত কষ্ট ভোগ করতে হবে না।
উদ্ভাবক মিজানুর রহমান মিজান বলেন আল্লাহ পাক আমাকে তৌফিক দিলে আমি যশোর সহ সারাদেশে অসহায় হত দরিদ্র মানুষের পাশে থেকে সারাজীবন তাদের সেবা করে যাব।