নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে যুবক গ্রেপ্তার

প্রকাশিত: ১:৪৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০২০ | আপডেট: ১:৪৮:পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০২০

বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করে এবং এই সময় ভিডিও ধারণ করে সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মো. ফাহিম (২৩) নামে এক জন যুবককে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম মহানগর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট।

বুধবার (২৩) রাতে বাকলিয়া এলাকায় অভিযান চালিয়ে ফাহিম (২৩) গ্রেপ্তার করা হয়। ধৃত ফাহিম আনোয়ারা উপজেলার সৈয়দ কুচিয়া গ্রামে। ধৃত মোহাম্মদ ফাহিম বুধবার বিকেলে চট্টগ্রাম মহানগর হাকিম সফিউদ্দিনের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

ঘটনার বিষয়ে কাউন্টার টেরিরোজম ইউনিটের অতিরিক্ত উপ কমিশনার আসিফ মহিউদ্দিন আমাদের বলেন, ২০১৫ সালে ১২ বছর বয়সী এক কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করে ফাহিম। পরে ওই কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে। একপর্যায়ে পারকি সৈকতে নিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করে এবং সেই সময় ভিডিও ধারণ করে। পরবর্তীতে ওই কিশোরীর আত্মীয় স্বজনকে এই ভিডিও পাঠিয়ে দেয় এই যুবক। সম্প্রতি কয়েকটি পর্ণ সাইটেও ভিডিও আপলোড করে।

পর্ণ সাইটে ভিডিও আপলোড করার ঘটনায় গতকাল মঙ্গলবার কর্ণফুলী থানায় নারী ও শিশু নির্যাতন আইন ও পর্ণগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে ওই কিশোরীর ভাই। এই মামলার পর কাউন্টার টেরিরোজম ইউনিট অভিযান চালিয়ে ফাহিমকে গ্রেপ্তার করে। এরপর ফাহিম আদালতে দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।