প্রত্যেক দেশপ্রেমিক মানুষকে সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে নৌকাকে এগিয়ে নিতে হবে- মনোরঞ্জন শীল গোপাল এমপি

এন.আই.মিলন এন.আই.মিলন

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ৬:৩৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২০ | আপডেট: ৬:৩৯:অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২০

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য বুড়ি গঙ্গায় ভাসিয়ে দিতে চায় তাদের সকলকে বঙ্গোপসাগরে ভাসিয়ে দেওয়ার জন্য মুক্তিযুদ্ধের চেতনার মানুষ প্রস্তুতি গ্রহণ করছেন এমন মন্তব্য করে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ধর্মের অপব্যবহার কারীরা সৃষ্টিকর্তার সাথে প্রতারণা করছে। ধর্মকে ব্যবহার করে ধর্মব্যবসায়ীরা কোমলমতি মানুষের বিবেককে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করছে। এদের স্পর্ধা এই পর্যায়ে উপনীত হয়েছে যে, তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য সম্পর্কে সমন্ধে অপব্যাখ্যা দিয়ে কথা বলে। যারা বঙ্গবন্ধুকে অস্বীকার করে তাদের এদেশে বসবাসের কোনো সুযোগ নেই।

বীরগঞ্জ পৌর শহরের কবি নজরুল উচ্চ বিদ্যালয়ে ৫ ডিসেম্বর ২০২০ শনিবার বিকেলে সেসিপ প্রকল্পের আওতায় ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৮৪ লাখ টাকা ব্যয়ে ২য় ও তয় তলার সম্প্রসারিত ভবনের উদ্বোধনকালে এমপি গোপাল এসব কথা বলেন।

শিক্ষক হায়দার আলীর পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও অত্র বিদ্যালয়ের সভাপতি মোঃ আমিনুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কন্দর্প নারায়ন রায়, কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার এস এম খালেক, বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মো. গুলজার হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ইয়াসিন আলী, প্রমুখ।

এমপি গোপাল আরো বলেন, স্বাধীনতার পরে আওয়ামী লীগের বাইরে যারা ক্ষমতায় ছিল তারা কখনোই দেশের অর্থনৈতিক মুক্তির কথা ভাবেননি।প্রাণঘাতী করোনা মহামারিতেও জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নকে এগিয়ে নেওয়ার চেষ্টা করছেন। আগামীতে আগামী প্রজন্মের একটা সুন্দর অধ্যায়নের পরিবেশ সৃষ্টির জন্য আজকে সুদৃশ্য স্থাপনা বহুতল ভবন এগুলো তার নির্দেশনায় নির্মিত হচ্ছে। যার একটি বাস্তবায়ন হচ্ছে বীরগঞ্জ উপজেলার কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের বহুতল ভবন। মুজিব বর্ষ উপলক্ষে আজকে প্রত্যেকটি গৃহহীন মানুষকে গৃহের সংস্থান করে দিয়েছেন। কাজেই প্রত্যেকটি দেশপ্রেমিক মানুষের আজকে সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে নৌকাকে এগিয়ে নিয়ে যেতে হবে।