বীরগঞ্জে সাংবাদিকদের সাথে আ’লীগের সম্ভাব্য পৌর মেয়র প্রার্থী নুর এর মতবিনিময়

এন.আই.মিলন এন.আই.মিলন

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২০ | আপডেট: ৬:২২:অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২০

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জের আওয়ামীলীগের সম্ভাব্য পৌর মেয়র প্রার্থী নুর ইসলাম নুরের সাংবাদিক, আ’লীগ ও সুশিল সমাজের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে ৩১ নভেম্বর সোমবার রাত্রী ৮টায় বিভিন্ন জাতীয়, স্থানীয় পত্রিকার সাংবাদিক, আ’লীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও সুশিল সমাজের নেতাদের সাথে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক, আগামী নির্বাচনে সম্ভাব্য পৌর মেয়র প্রার্থী নুর ইসলাম নুর মতবিনিময় সভা করেন।

সভা বক্তব্য রখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক রাজিউর রহমান রাজু, সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের, পৌর আ’লীগ সহ সভাপতি মাহাবুর রহমান আঙ্গুর, যুগ্ন সাধারন সম্পাদক রতন ঘোস পিযুস, সাবেক পৌর কাউন্সিলর অনিতা রায়, উপজেলা যুবলীগ সভাপতি নুরিয়াস সাঈদ, সাধারন সম্পাদক মোসাদ্দেক হোসেন, উপজেলা ছাত্রলীগ আহব্বায়ক রোকনুজ্জামান বিপ্লব, আ’লীগ নেতা কামরুল হাসান জুয়েল প্রমুখ।

সভায় বক্তাগন বলেন, নেতাদের উচিত সকলকে আশা না দেখিয়ে যারা কাজ করে আওয়ামীলীগকে বিজয়ী করতে পারে, দলের দুঃসময়ের যারা কা-ারী তাদের মনোনয়ন দেওয়া দরকার। তবে বর্তমানে নৌকার মনোনয়ন প্রার্থী ২/৩ জন, প্রতীক যে আনবে আমরা তারই পক্ষে কাজ করবো।

সম্ভাব্য পৌর মেয়র প্রার্থী নুর ইসলাম নুর জানায়, গত পৌর নির্বচনের দলীয় প্রার্থী ছিলাম। পৌরসভাকে আরো উন্নত এবং দুর্নীতি মুক্ত করার জন্য এবার নির্বাচনে ‘দলীয় মনোনয়ন পাওয়ার জন্য মেয়র প্রার্থী হিসেবে আপনাদের সহযোগীতা চাই। শতভাগ নাগরিক সুবিধা নিশ্চিত করতে হলে সঠিক নেতৃত্ব সৃষ্টির কোন বিকল্প নাই। মানুষ পরিবর্তন ও শান্তি চায়। জনগণের প্রতিনিধি নির্বাচনে যোগ্য ব্যক্তি নির্বাচিত না হলে উন্নয়ন হয় না। তাই আমি দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চাই। এজন্য সংবাদপএ সহ গণমাধ্যম সহকর্মীদের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

সভা শেষে নির্বাচনী এলাকায় পরিদর্শন কালে হঠাৎ আওয়ামীলীগ কার্যালয়ে দিনাজপুর- ১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল উপস্থিত হয়ে সকলকে শুভেচ্ছা জানিয়ে নৌকার পক্ষে কাজ করারে বিজয়ী করার আহব্বান জানায়।