বরিশাল মার্কেট পরিচালনায় নতুন কমিটি আহ্বায়ক আবু জাফর সিকদার

প্রকাশিত: ১২:২৫ পূর্বাহ্ণ, নভেম্বর ৩০, ২০২০ | আপডেট: ১২:২৫:পূর্বাহ্ণ, নভেম্বর ৩০, ২০২০

বরিশালের পটুয়াখালী সড়কের ২৪ নং ওয়ার্ড সাগরদী মসজিদ থেকে এ ওয়াহেদ স্কুল পর্যন্ত মার্কেট কমিটির নতুন আহ্বায়ক হিসেবে মনোনীত হয়েছেন আবু জাফর সিকদার। তিনি দীর্ঘ দিন যাবৎ সমাজের মানুষের সুখ দুঃখের সময় পাশে দাঁড়িয়েছেন।

আবু জাফর সিকদার ছোটবেলা থেকেই সমাজের জন্য বিনা স্বার্থে কাজ করে আসছেন বলে জানা গিয়েছে। সে বরিশাল সিটির মাননীয় মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র নির্দেশে এবং ২৪নং ওয়ার্ড এর সাধারণ সম্পাদক সাফিন মাহমুদ তারিক খানের সার্বিক সহযোগিতায় বরিশাল সিটির ২৪ নং ওয়ার্ডের সকল শ্রেণির মানুষের পাশে দাড়িয়েছে এই মহামারী করোনায় সময় । শুধু করোনার মধ্যে নয় ভিন্ন সময়ে সমাজের মানুষের সেবায় এবং সমাজের উন্নয়নের কাজে কাজ করছেন আবু জাফর সিকদার । দীর্ঘ দিন যাবৎ সে আওয়ামীলীগের সাথে সংযুক্ত এবং প্রধানমন্ত্রীর সকল দিক নির্দেশনা নিয়ম নিতে মেনে সমজের ও দেশের মানুষের জন্য কাজ করছেন।

সেই দিক বিবেচনা করে সমাজ ও মার্কেটের ব্যবসায়ীরা মিলে তাকে মার্কেট কমিটির আহ্বায়ক হিসাবে মনোনীত করেছেন। মার্কেট আহ্বায়ক মনোনীত হবার পরে সে মার্কেট ব্যবসায়ীদের সাথে সরাসরি সাক্ষাৎ করেছেন।
মার্কেটের সকল ব্যবসাইর পক্ষ থেকে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। মার্কেট ব্যবসাইরা জানিয়েছে তাদের সুন্দর ভাবে মার্কেট পরিচালনা করার জন্য এমন কমিটি গঠনের জন্য তারা অনেক আনন্দিত।
আবু জাফর সিকদার বলেছেন আমি যতদিন বেঁচে আছি সমাজের কল্যানের জন্য নিজেকে ত্যাগ করতে সদা প্রস্তুত। বরিশাল আওয়ামিলীগের সাধারণ সম্পাদক এবং সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ও ২৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাফিন মাহমুদ তারিক খান এর সহযোদ্ধা হয়ে সমাজ উন্নয়ন ও সমাজের মানুষের জন্য কাজ করে যাবো সারা জীবন ।