মুক্তি পেলো আহমেদ সাব্বির রোমিও’র পরিচালনায় ডকু ড্রামা “স্বপ্নপূরণ”

প্রকাশিত: ৬:১৭ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২০ | আপডেট: ৬:২৪:অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২০

এ আল মামুন, বিনোদন প্রতিবেদকঃ মুক্তি পেয়েছে পেশাজীবী অ্যাকাউন্ট্যান্টদের সংঠন দ্যা ইনষ্টিটিউট অব সার্টিফাইড জেনারেল অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশের (আই সিজি এবি) ওপর নির্মিত ডকু ড্রামা “স্বপ্নপূরণ”।

সাংবাদিক অভিনেতা আহমেদ সাব্বির রোমিও’র রচনা ও পরিচালনায় নির্মিত এই ডকু ড্রামায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সরকারের অতিরিক্ত সচিব ও বিশিষ্ঠ অভিনেতা পীরজাদা শহীদুল্লাহ হারুন , মডেল অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান , মডেল অভিনেতা নোমান রহমান , বদিউজ্জামান হারুন, মোঃ সাইফুল আলম , শাহারিন জাহান , ইলিয়াস ঢালী সহ অনেকে ।

ডিওপি খান আমিন , প্রধান সহকারী পরিচালক প্রিয়াংকা ইসলাম , সম্পাদনা এবং কালার গ্রেডিং আকতারুল আলম তিনু , মেকভার ফয়সাল রিয়েল , স্থির চিত্র নাইম ইসলাম প্রেম । সার্বিক তত্বাবধানে ছিলেন, সিজিএ আবুল কাশেম এবং সাইফুর রহমান । সংঠনের সভাপতি সিজিএ জহিরুল কাইউম জানান, ‘সিজিএ মুহাম্মদ মামুনুর রশিদের ভাবনায় এ ডকু ড্রামায় মুলত তুলে ধরা হয়েছে বর্তমানে বাংলাদেশে সিজিএ সম্পূন্ন করা সার্টিফাইড জেনারেল অ্যাকাউন্ট্যান্টস-এর লোকবলের সল্পতা রয়েছে ।

সিজিএ সম্পন্ন করা অ্যাকাউন্ট্যান্টস রয়েছে মাত্র পাঁচ হাজার অথচ চাহিদা রয়েছে নূন্যতম আরো পনেরো হাজার-এর ।

বর্তমানে চাকরির বাজারে এটি একটি বিরাট সম্ভাবনার বিষয় । যে কারণে চাকরি প্রত্যাশিদের মাঝে সচেতনতা তৈরির জন্য এই ডকু ড্রামাটি নির্মান করা হয়েছে । উল্লেখ্য এই ডকু ড্রামাটি আমরা আমাদের সংঠনের প্রতিষ্ঠাতা শ্রদ্ধাভাজন সভাপতি সিজিএ মরহুম সিজিএ সালেহ আহমেদ ভুঁইয়ার সৃতির প্রতি সন্মান জানিয়ে উৎসর্গ করা হয়েছে ।‘