রংপুরে বিপুল পরিমান ইয়াবাসহ পুলিশের এএসআই গ্রেফতার

প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২০ | আপডেট: ৩:৫৬:অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২০

রংপুর ন’গরীর ঠিকাদার পাড়া এলাকায় একটি ফ্লাটে ত’ল্লাশি চালিয়ে ইয়াবা ব্যবসার অ’ভিযোগে পুলিশের এএসআই মিজানুর রহমানকে গ্রেফ’তার করেছে মাদক দ্রব্য নি’ন্ত্রণ অধিদপ্তরের একটি দল। এ’সময় উদ্ধার করা হয়েছে ৩ হাজার ১শ ৯৮ পিস ‘ইয়াবা, এক বোতল ফেনসিডি’ল ও ৩টি ব্যাংকের চেক বইসহ অন্যান্য মালামাল। 

রংপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট রা’হাত বিন কুতুব জানান, সোমবার দুপুরে গোপন সংবাদের উপর ভিত্তি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাহবুব রহমান ও স’হকারী পরিদর্শক তাহেদুল ইসলাম ও পুলিশের সহযোগিতায় নগরীর ঠিকাদার পাড়া এলাকায় অবস্থিত মিলন ভি’লার তৃতীয় তলার একটি ফ্লাটে অভিযান চালিয়ে কুড়িগ্রাম পুলিশে কর্মরত এএস’আই মিজানুর রহমানকে গ্রেফতার করা হয়। তার বাড়ি তল্লাশি চালিয়ে বিপুল পরিমান ইয়াবাসহ মাদক ও অন্যান্য মালা’মাল উদ্ধার করা হয়। এ ঘটনায় বাড়ির মালিক মিলনকে গ্রে’ফতার ‘করা যায়নি বলে তিনি জানান।
অভিযান শুরুর আগে সে পালিয়ে’ছে। পুলিশের এস আই মিজান তার পরিবার নিয়ে ওই ফ্লাটে ভাড়া থেকে ই’য়াবা, ফেনসিডিলসহ মাদক ব্যবসা চালিয়ে আসছি’লো বলে প্রাথমিক জিজজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলে জানান তিনি। এ বি’ষয়ে থানায় নিয়মিত মামলা করা হয়েছে।

রংপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদ’প্তরের এসআই তাহিদুল ইসলাম জানান, এর আগে মাদক সেব’ন ও কারবারির সাথে জড়িত থাকার অভিযোগে এএসআই মনি’রুজ্জামান সাময়িকভাবে বরখাস্ত হয়েছে। বর্তমানে কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজড অবস্থায় আছেন। সে পরিবার নিয়ে রংপুর ন’গরীর ঠিকাদারপাড়ার ওই বাড়িতে ভাড়া থাকতেন। সেখান থেকে গোপনে মাদকের কারবার চালিয়ে আসছিলেন।