আইভী আর শামীম ওসমানের দ্বন্দ্ব কোন শুভ কাজ নয় (ভিডিও)

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৮:১০ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৭, ২০১৮ | আপডেট: ৮:১০:পূর্বাহ্ণ, জানুয়ারি ১৭, ২০১৮
আইভী আর শামীম ওসমানের দ্বন্দ্ব কোন শুভ কাজ নয় (ভিডিও)

ওয়ালি উল্লাহ সিরাজ: আইভী আর শামীম ওসমানের এই দ্বন্দ্ব অনেক আগের। আমরা অবশ্য ভেবেছিলাম যে, তাদের এই দ্বন্দ্ব মিটে গেছে। কিন্তু আজকে বুঝতে পারলাম যে, আমাদের ধারণাটা ভুল ছিলো। নারায়গঞ্জ একটি অস্থির এলাকা। এখানে অনেক টাকার খেলা হয়। সাত খুনের বিষয়টি থেকে বুঝা যায় যে, সেখানে আইন শৃঙ্খলার অবস্থাও খুব একটা ভালো না। এমন একটা পরিস্থিতি হলে সেটা সবার জন্যই খারাপ।

মঙ্গলবার দিবাগত রাতে চ্যানেল আইয়ের আজকের সংবাদপত্র অনুষ্টানে এমন মন্তন্য করেন সাংবাদিক, গবেষক ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আফসান চৌধুরী।

তিনি আরো বলেন, দেখুন হকারদের উঠিয়ে দেওয়ার বিষয়টা এখানে মূখ্য নয়। এখানে মূখ্য হচ্ছে দুই গ্রুপের মাঝে দ্বন্দ্ব। নারায়নগঞ্জের মেয়র নির্বাচনটা একটা সুনাম এনোছিলো কিন্তু দিনের পর দিন যদি এমন ঘটনা ঘটতে থাকে তাহলে সেটা কোনভাবেই ভালো খবর নয়। তারা যদি নিজেদের মধ্যে দ্বন্দ্বে লেগে থাকে তাহলে আগামীদের নির্বাচনে পরিস্থিতিটা অন্য রকমও হতে পারে।

আফসান চৌধুরী আরো বলেন, গত নির্বাচনটা পর্যলোচনা করলে অনেক কিছুই শেখার আছে। তবে আওয়ামী লীগের দুই প্রার্থী যদি নিজেদের মধ্যে দ্বন্দ্বে লেগে থাকে তাহলে আগামী দিনে বিএনপির প্রার্থীও জয় হতে পারে।

দ্বন্দ্ব কোন শুভ কাজ নয় (ভিডিও)