মোবাইলে ইন্টারনেট ব্যবহার করায় ছোট ভাইকে কুপিয়ে খুন!

প্রকাশিত: ৩:১৫ পূর্বাহ্ণ, নভেম্বর ২১, ২০২০ | আপডেট: ৩:১৫:পূর্বাহ্ণ, নভেম্বর ২১, ২০২০

দিন দিন যেন মা’নুষের মানবিকতা বোধ সব লোপ পেয়ে যা’চ্ছে। তা না হলে এমন কাণ্ড কে’উ ঘটাতে পারে। সামান্য মোবাইল ইন্টারনেট ব্যবহার করার জন্য কেউ কারও নি’জের ভাইকে মেরে ফেলতে পারে ! অবাক হ’লেও এমন ঘটনা ঘটেছে ভারতের রাজস্থানে।

রাজস্থানের যো’ধপুরের এক ২৩ বছরের যুবক এই কাণ্ড ঘ’য়েছে। বড় ভাইয়ের মোবাইল ইন্টারনেট ডাটা দিয়ে গেম খেলছিল ছোট ভাই। গে’ম খেলতে গিয়ে শেষ হয়ে যায় ডাটা। এর পর নিজে’র মোবাইল ব্যবহার করতে এসে ২৩ বছরের যুবক দেখে ইন্টারনেট ‘ডাটা শেষ। তখন ভাইকে সে জানতে চায়, সে ব্য’বহার করেছে কিনা! প্রথমটায় অস্বীকার করলেও ভাই মেনে নেয় সে গেম খেলছি’ল। এই কথা শুনেই মাথা গরম হয়ে যা’য় যুবকের। ভা’ইকে সে ছুরি দিয়ে আঘাত করতে থাকে। এবং ঘটনাস্থলেই মৃত্যু হয় ভাইয়ের।

পরে বাড়িতে এসে পরিবা’রের বাকি সদস্যরা মৃত পায় এক ছেলেকে। তখ’ন তারা জানতে চায় কি হয়েছে? সে সময় ওই যুবক স্বীকার করে নেয়, রাগের মা’থায় সে নিজের ভাইকে খুন করেছে। এর পর’ই পুলিশে দেওয়া হয় ওই যুবককে। যোধপুরের পুলিশ গণমাধ্যমকে জানায়, ওই যু’বক তাদের হেফাজতেই আছে। প্রাথমিক ভা’বে খুনের কথা স্বীকার করলেও যুবককে পুলিশি হেফাজতে আরও জিজ্ঞাসাবা’দ করা হবে বলে জানিয়েছে তারা।