সাকিবকে হত্যার হুমকিদাতা গ্রেফতার

প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২০ | আপডেট: ৪:২৭:অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২০

ফেসবুক লা’ইভে সাকিব আল হাসানকে হ’ত্যার হুমকিদাতা মহসিন তা’লুকদারকে সুনামগঞ্জ থেকে গ্রে’ফতার করা হয়েছে। ম’ঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে জে’লার রানসি গ্রাম থেকে তা’কে গ্রে’ফতার করে র‍্যাব।

এর আ’গে রোববার (১৫ নভেম্বর) রাত ১২টা ৭ মি’নিটে নিজের ফেসবুক অ্যা’কাউন্ট ‘Mohsin Talukdar’ থেকে ‘লাইভে এসে সা’কিবকে হত্যার হুমকি দি’য়েছিলেন তিনি।

জা’না যায়, সিলেট সদর উ’পজেলার শাহপুর তালুকদার পা’ড়ার আজাদ বক্স তা’লুকদারের ছেলে মহসিন।

সম্প্রতি ক’লকাতায় গিয়ে কালীপূজার এ’ক অনুষ্ঠানে অংশগ্রহণ ক’রেন সাকিব। এতে বিক্ষুব্ধ হ’য়ে সাকিবকে কু’পিয়ে হত্যার হুমকি দে’ন মহসিন। এ সময় অকথ্য ভা’ষায় সাকিবকে গা’লিগালাজও করতে থাকেন তিনি।

বি’শ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে প্রে’স কনফারেন্স করে ক্ষমা চা’ওয়ার পরামর্শ দিয়েছেন সে’ই হ’ত্যার হুমকিদাতা মোহসিন তা’লুকদার।

সাকিবকে উ’দ্দেশ্য করে তিনি বলেন, ‘তুমি আ’মাদের দেশের গৌরব, কি’ন্তু তুমি মানুষের মনে আঘাত দি’য়েছো। বিশেষ করে মুসল’মানদের মনে আঘাত দিয়েছো। তো’মার জন্য দোয়া করেছি আল্লাহ তো’মাকে হেদায়াত দান করুন। আ’র তুমি দেশে এসে প্রেস কন’ফারেন্স করে ক্ষ’মা চেয়ে লাই’ভ করো।’

তবে সেই লা’ইভের পরে তিনি অনুশোচনা প্রকা’শ করেন। পরের ভিডিওতে মোহ’সিন তালুকদার বলেন, ‘লা’ইভের সময় আ’মার মাথাটা গর’ম ছিল, সে কারণে আমি আর স্থির ‘থাকতে পারিনি। আপনাদের ম’নে যদি কোনো কষ্ট দিয়ে থা’কি তাহলে মনে ক’ষ্ট রাখবা না। আ’সলে আমি উত্তেজিত হয়ে কথা’গুলো বলেছি। আমি হিন্দু ধ’র্ম নিয়ে কোনো কথা বলতে চা’ই না। যার যার ‘ধর্ম সে নিয়ে থাকু’ক। এটা নিয়ে আমার কোনো ক’থা নেই। কিন্তু তাদের ধ’র্মের জন্য তো তাদের সেলিব্রেটি আ’ছে।’