মুজববর্ষ উপলক্ষে রেনেসাঁ কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রে ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন।

প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০২০ | আপডেট: ৪:০০:অপরাহ্ণ, নভেম্বর ১, ২০২০

মুজববর্ষ ও বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস-২০২০ উপলক্ষে ঝালকাঠির নলছিটিতে ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ কার্যক্রম শুরু করেছে রেনেসাঁ কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রে। রোববার (১ নভেম্বর) বেলা ১২টায় এ কার্যক্রম উদ্বোধন করেন প্রধান অতিথি ঝালকাঠি জেলা আ’লীগের সহসভাপতি ও নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ সাখাওয়াত হোসেন ও উপজেলা ভাইস চেয়ারম্যান(মহিলা) মোর্শেদা লস্কর।
উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার তাজুল ইসলাম দুলাল চৌধূরী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহমুদ আলম জোমাদ্দার, সরকারি নলছিটি (ডিগ্রি) কলেজের অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম কবির, উপজেলা আলীগের সাংগঠনিক সম্পাদক আকতারুজ্জামান বাচ্চু, রেননেসাঁ কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের প্রতিষ্ঠাতা পরিচালক আকতারুজ্জামানের পিতা অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মোঃ আদম আলী হওলাদারসহ স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
রেননেসাঁ কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের প্রতিষ্ঠাতা পরিচালক আকতারুজ্জামান জানান,এ কার্যক্রমের অওতায় প্রতিবন্ধিদের মধ্যে যারা হাটাচলা করতে এবং কম্পিউটার মাউস ব্যাবহার করতে পারে সেই সকল ব্যাক্তি এবং গরীব ও মেধাবি শিক্ষার্থী যারা জেএসসি ও এসএসসিতে জিপিএ ৪.৮ পেয়েছে তারা ফ্রি প্রশিক্ষণ নিতে পারবেন।