ভাল অভিনেতা হতে চাই: জুনায়েদ

এ আল মামুন এ আল মামুন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১:৪৯ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২০ | আপডেট: ১:৪৯:অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২০

বিনোদন ডেস্কঃ তরুণ মডেল ও অভিনয়শিল্পী আরফিন জুনায়েদ।শোবিজে তার যাত্রা শুরু হয়েছিল ২০১৫ সালে।শুরুটা হয়েছিল স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র দিয়ে। এরপর তিনি অল্প সময়েই নির্মাতাদের চোখে পড়েন। ২০১৬ সালে ইউটিউবের জন্য তপু খানের পরিচালনায় ‘ইটস মাই লাইফ’ নামে একটি নাটকে অভিনয় করেন।

এরপর আর তাকে পেছনে তাকাতে হয়নি। প্রথম নাটকের নির্মাতার হাত ধরেই টিভির পর্দায় আসেন জুনায়েদ। কেরিয়ারে এ পর্যন্ত গোটা দশেক নাটকে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি মডেলিংয়েও তিনি বেশ সরব। কাজ করছেন বেশ কিছু ফ্যাশন ফটোশুটে।

নাটক ও মডেলিং করলেও জুনায়েদের প্রধান লক্ষ্য রুপালি পর্দায় কাজ করা। তার কথায়, ‘ইউটিউব দিয়ে আমার মিডিয়াতে কাজ শুরু হলেও আমার টার্গেট বড় পর্দা। সেই লক্ষেই নিজেকে তৈরি করছি। বর্তমানে বেশ কিছু নাটক আর ফ্যাশন ফটোশুট নিয়ে সময় কাটছে।’

সিনেমায় কাজের ইচ্ছা ও লক্ষ্য প্রসঙ্গে জুনায়েদ বলেন, ‘জানি এখন বড় পর্দায় নিজেকে ভালো জায়গায় নিয়ে যাওয়াটা বেশ কঠিন। কিন্তু আমি হাল ছাড়তে রাজি না। আমি আমার সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করবো। বাকিটা উপরওয়াল উপর নির্ভর করছে।তিনি আরও বলেন,প্রথমে তো একজন ভাল মানুষ হতে চাই। এরপর একজন ভাল অভিনেতা হওয়ার ইচ্ছা তো আছেই।