সাইবার নিরাপত্তা নিশ্চিতে আ.লীগের ওয়েবিনার ২৮ অক্টোবর

প্রকাশিত: ১:৩৪ পূর্বাহ্ণ, অক্টোবর ২৬, ২০২০ | আপডেট: ১:৩৪:পূর্বাহ্ণ, অক্টোবর ২৬, ২০২০

বাংলাদেশ আ’ওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষ’য়ক উপ-কমিটির উদ্যোগে ‘সাইবার নিরাপত্তা নি’শ্চিতকরণে শিক্ষা প্র’যুক্তির ব্যবহার’ শীর্ষক বিশেষ ও’য়েবিনারের আয়োজন করা হয়েছে। আ’গামী বুধবার (২৮ অক্টোবর) রা’ত সাড়ে ৮টায় এ বিশেষ ও’য়েবিনারটি অ’নুষ্ঠিত হবে।

ওয়েবিনারে প্রধান অ’তিথি হিসেবে যুক্ত হবেন আওয়ামী লীগ যুগ্ম সাধারণ স’ম্পাদক এবং শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি। বিশেষ অতিথি হিসেবে উ’পস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বি’ভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ওয়েবিনার অ’নুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন বাং’লাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্র’যুক্তি বিষয়ক সম্পাদক এবং উ’পকমিটির সদস্য সচিব ই’ঞ্জিনিয়ার মো.আবদুস সবুর।

ওয়েবিনারে মূল প্র’বন্ধ উপস্থাপন করবেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডি’জিটাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.মুনাজ আহমেদ নূর। ও’য়েবিনারটিতে সভাপতিত্ব করবেন বাং’লাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা ম’ণ্ডলীর সদস্য এবং উপকমিটির চে’য়ারম্যান অধ্যাপক ড. হোসেন মনসুর।

অ’নুষ্ঠানটি সরাসরি প্রচারিত হবে বাংলাদেশ আ’ওয়ামী লীগ-এর অফিসিয়াল ফে’সবুক পেইজ https://www.facebook.com/awamileague.1949 এবং অ’ফিসিয়াল ইউটিউব চ্যা’নেলে https://www.youtube.com/user/myalbd.

এছাড়াও অ’নুষ্ঠানটি সরাসরি প্রচারিত হবে সময় টি’ভি, বিজয় টিভি, বিডি নিউজ২৪, বার্তা২৪, স’মকাল, যুগান্তর, ইত্তেফাক, সারাবাংলা, ভোরের কাগজ, ঢাকা টাইমস২৪, জাগো নিউজ২৪, অপরাজেয় বাংলা এবং বাং’লাদেশ জার্নালের ফেসবুক পাতায়।