তেঁতুলিয়ায় মাইক্রোবাস-ট্রলি সংঘর্ষে ২ জন নিহত

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০ | আপডেট: ৬:১৮:অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০

মো.সফিকুল আলম দোলন,প্রতিনিধি,প; গড়: তেঁতুলিয়ায় মাইক্রোবাস-ট্রলি সংঘর্ষে নিহত হয়েছেন ২জন। শনিবার (২৪ অক্টোবর) বিকেল ৫টার দিকে শালবাহান রোড নিকটস্থ গ্রিণকেয়ার সংলগ্ন স্থানে মাইক্রোবাস-ট্রলির সাথে সংঘর্ষে মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই মারা যান এ দুজন।

এসময় গুরুতর আহত হয়েছেন নিহত পরিবারের আরও ৯ সদস্য।নিহতরা হলেন মোছা. ইয়াসমিন (৪০) ও চালক স্বপন চন্দ্র রায় (২২)। নিহত ইয়াসমিন উপজেলা সদরের কলোনীপাড়া গ্রামের ফার্মেসী রবিউল ইসলামের স্ত্রী ও চালক স্বপন রায় বুড়িমুটকি এলাকার তুলেশ চন্দ্র রায়ের পুত্র।আহতরা হলেন নিহত ইয়াসমিনের স্বামী রবিউল ইসলাম (৪৫), শ্বশুর ফুল মোহাম্মদ (৬০), ছেলে ফয়সাল (১৭), রোদসী (১১) ও পরিবারের স্বজন তহসিনা (৪৫), রেনু বেগম (৫০) ও মিথিলা (১৫)।

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মী ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল হতে আহতদের দ্রুত উদ্ধার করে তেঁতুলিয়া হাসপাতালে নিয়ে আসে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ফুল মোহাম্মদ, রেনু বেগম, মিথিলা ও তহসিনাকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়।জানা যায়, নিহত নারী মোছা. ইয়াসমিন পরিবার নিয়ে প; গড় হতে আত্মীয়ের বাসায় দাওয়াত খেয়ে তেঁতুলিয়ায় বাড়ি ফিরছিলেন।

শালবাহান রোডের গ্রিণ কেয়ার পর্যন্ত আসলে দ্রুতগামী একটি ট্রলি হাইওয়ে সড়ক হতে গ্রিণ কেয়ারের দিকে যেতে বডির সাথে সংঘর্ষ ঘটলে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। এই ঘটনায় নিহত পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।এ বিষয়ে হাইওয়ে পুলিশ ও মডেল থানার ওসি জহুরুল ইসলাম দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।