নিজ বাড়িতে অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষককে গলা কেটে হত্যা

প্রকাশিত: ৪:২৭ পূর্বাহ্ণ, অক্টোবর ২৪, ২০২০ | আপডেট: ৪:২৭:পূর্বাহ্ণ, অক্টোবর ২৪, ২০২০

নড়াইলে বেসরকারি ক’লেজের অবসরপ্রাপ্ত শিক্ষক অরুণ কুমার রা’য়কে নিজ বাড়িতে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নড়াইল সদর থানার তুলারামপুর ইউনিয়নের বেনাহাটি গ্রামে ঘটনাটি ঘটে’ছে।

ধারণা করা হচ্ছে, বৃহস্পতি’বার রাতে তাকে হত্যা করে দুর্বৃ’ত্তরা। শুক্রবার রাত ৮টার দিকে বিষয়টি জানাজানি হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহত অরুণ রায় মাধ্যমি’ক ও উচ্চ শি’ক্ষা অধিদফতর, খুলনা অঞ্চ’লের উপ-পরিচা’লক নিভা রাণী পাঠকের স্বামী।

এলাকাবাসী ও পারিবারিক সূ’ত্রে জানা গেছে, অরুণ রায় বেনাহাটি গ্রা’মে একা বসবাস করতেন। তার স্ত্রী, এক ছেলে প্রকৌশলী এবং এক মেয়ে চিকিৎসক চা’করির কারণে জেলার বাইরে অ’বস্থান করেন। তারা মাঝে’ মাঝে ছুটিতে বাড়ি আসতেন।

শুক্রবার সারাদিন থেকে অরুণ রা’য়ের কোনো সাড়া শব্দ না পেয়ে সন্ধ্যার পর নিভা রা’ণী পাঠক ও তার ছেলে ইন্দ্রজিৎ রায় বাড়িতে আসেন। এরপর মই বেয়ে দ্বি’তল ভবনের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে চেয়ারের ওপর গলা কাটা অবস্থায় তার লাশ উদ্ধার করেন।

সদ’র থানার তুলারামপুর ইউনিয়নের চে’য়ারম্যান বুলবুল আহম্মেদ বলেন, বাড়িতে অরুণ রা’য় একাই থাকতেন। আর কেউ থাকতো না। এ ঘটনা গত রা’তে ঘটতে পারে বলে মনে করা হ’চ্ছে।

নড়াইল সদর থা’নার ওসি মো. ইলিয়াস হোসেন বলেন, লাশের ময়নাত’দন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসা’বাদের জন্য বাড়ির তিন কেয়ারটেকারকে আটক ক’রা হয়েছে।