ক্রিকেটারদের পারফরম্যান্সে সন্তুষ্ট নাজমুল

প্রকাশিত: ৪:২৫ পূর্বাহ্ণ, অক্টোবর ২৩, ২০২০ | আপডেট: ৪:২৫:পূর্বাহ্ণ, অক্টোবর ২৩, ২০২০

করোনা পরবর্তী ‘নিউ নরমাল’ পরি’স্থিতিতে বায়ো বাবলে থেকে খেলার অভি’জ্ঞতা কাজে লাগবে। আর তরুণ ক্রিকেটারদের জ’ন্য আসরটাকে বড় সুযোগ হি’সেবে দেখছেন অভিজ্ঞ মাহমুদুল্লাহ রিয়াদ। আ’র প্রতিযোগীতামূলক মনোভাব ও ক্রি’কেটারদের পারফরম্যান্সের ধারাবা’হিকতায় সন্তুষ্ট তরুণ কাপ্তান নাজমুল। তবে ল’ম্বা সময় পর মাঠে ফে’রায় টুর্নামেন্টটা বিশেষ ছিলো স’বার’ কাছেই।

গ্রুপ পর্বে’র শেষ ম্যাচে এসে একটা জমজমাট ক্রিকেট ম্যা’চের সাক্ষী হয়েছে হোম অব ক্রিকেট। ১৬৪ রানের লো-স্কোরিং ম্যাচটাও পেসারদের দাপটে স্নায়ুর পরীক্ষায় ফেলে’ছে অনলাইন দর্শকদের। যেখানে শেষ হাসি’টা হেসেছে নাজমুল একাদশ। তামিমের কপাল পোড়ায় ভা’গ্য ফিরেছে মাহমুদউল্লাহ একাদশের।

যদিও প্র’স্তুতিমূলক টুর্নামেন্ট তারপরও প্রতিযোগিতার মেজা’জেই ছিলেন ক্রিকেটাররা। আর তরু’ণদের জন্য আসরটা হয়ে থাকলো একটা দারুণ অ’ভিজ্ঞতা।

অভিজ্ঞতা হ’য়েছে আরও। মহামারি আক্রান্ত বিশ্বে আন্ত’র্জাতিক সফরগুলোতে খেলতে হবে স্বাস্থ্য সুরক্ষা মে’নে। তার একটা উৎকৃষ্ট মহড়া সা’ড়া হলো টাইগারদের। তবে সর্বোপরি মাঠে ফেরার স্বস্তিটাই মূখ্য সবা’র কাছে।

বৈরি আ’বহাওয়ার কারণে দুই দিন পিছিয়েছে ফাই’নাল ম্যাচ। রোববার দেড়টায় শি’রোপার লড়াইয়ে মুখোমুখি হ’বেন তরুণ শান্ত আর অ’ভিজ্ঞ রিয়াদ।