কুমিল্লায় নারী ও কিশোরীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০ | আপডেট: ৮:৪৪:অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০

করোনাভাইরাস (কোভিড-১৯) সংকটকালীন সময়ে নারী ও কিশোরীদের স্বাস্থ্য সুরক্ষায় সুরক্ষা উপকরণ বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা মিলনায়তনে প্রতীকি যুব সংসদের আয়োজনে এ কর্মসূচির উদ্বোধন করেন কুমিল্লা আর্দশ সদর উপজেলা নির্বাহী অফিসার জাকিয়া আফরিন। জেন্ডার ভিত্তিক ন্যায় বিচারের প্রচার: পুরুষ এবং ছেলেদের সংযুক্তিকরণ নেটওয়ার্ককে শক্তিশালী করার মাধ্যমে বাংলাদেশের নারী ও শিশুদের প্রতি সহিংসতা হ্রাসকরণ প্রকল্পের আওতায় ব্র্যাক’র সহযোগিতায় করোনা ভাইরাস (কোভিড-১৯) সংকটকালীন সময়ে নারী ও কিশোরীদের স্বাস্থ্য সুরক্ষায় এই সুরক্ষা সামগ্রী বিতরণের উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে সামাজিক দূরুত্ব বজায় রেখে দেড়শ প্যাকেট সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড হোসনেয়ারা বকুল, প্রতীকী যুব সংসদের নির্বাহী প্রধান সোহানুর রহমান, মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার মোসা: কানিজ তাজিয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাসিমা আক্তার, কোতয়ালী থানার ইন্সপেক্টর (অপারেসনস) এস এম আরিফুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ ছায়েফ উদ্দিন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সৈয়দ সাহাদাত হোসেন, তথ্যসেবা কর্মকর্তা নবনীতা বিশ্বাস, প্রত্যায়ের নির্বাহী পরিচালক মাহমুদা আক্তার, সৃষ্টির নির্বাহী পরিচালক সালমা আক্তার, প্রতীকি যুব সংসদের জেলা সমন্বয়কারী আবু হানিফ (তুহিন), আফসারা হোসেন প্রমুখ ।