প:গড়ে উপজেলায় ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০ | আপডেট: ৫:৩৬:অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০

মো.সফিকুল আলম দোলন,প্রতিনিধি,প গড়ঃ প গড় সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় কসির উদ্দিন (ফাগু) (৬৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বুধবার (২১ অক্টোবর) বিকেলে প গড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের ঢাকা-প গড় মহাসড়কের সুগার মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।নিহত মোটরসাইকেল আরোহী কসির উদ্দীন প গড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের ফকিরের হাট সরকার পাড়া এলাকার মৃত দবির উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার বিকেলে দুইজন প গড় থেকে বোদা উপজেলায় মোটরসাইকেল যোগে যাওয়ার সময় সুগার মিল এলাকায় পৌঁছালে এসময় তেঁতুলিয়া থেকে ছেড়ে আসা একটি পাথর বোঝাই ট্রাক পিছন দিক থেকে ধাক্কা দিলে মোটরসাইকেল চালক জামাল আহত হয় এবং মোটর সাইকেলের পিছনে বসে থাকা কসির উদ্দিন রাস্তায় ছিটকে পড়ে গিয়ে ঘটনাস্থলে মারা যান তিনি।

পরে স্থানীয়রা আহত মোটরসাইকেল চালক জামাল হোসেনকে দ্রুত উদ্ধার করে প গড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।প গড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. জামাল হোসেন ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের এক আরোহীর নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে যায়।