নারায়ণগঞ্জে বিএনপির কর্মসূচীতে হামলা

প্রকাশিত: ৩:০০ পূর্বাহ্ণ, অক্টোবর ২০, ২০২০ | আপডেট: ৩:০০:পূর্বাহ্ণ, অক্টোবর ২০, ২০২০

বিএনপি চেয়ারপার্সনের উ’পদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের ৬৮ তম জন্মদিন ও বেগম খালেদা জিয়ার রো’গ মুক্তি কামনায় না’রায়ণগঞ্জের রূপগঞ্জে আ’য়োজিত দোয়া ও দুঃস্থদের বস্ত্র বিতরণ অ’নুষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ভাং’চুরের অভিযোগ উ’ঠেছে যুবলীগ ও ছা’ত্রলীগের বিরুদ্ধে।

হা’মলায় নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মা’ন্না ও তৈমুর আলম খন্দকারসহ ২০ নে’তাকর্মী আহত হয়েছেন।

সোমবার (১৯ অক্টোবর) স’ন্ধ্যা ছয়টায় তৈমুর আলম খন্দকারের রূ’পগঞ্জের বাড়িতে এই হামলার ঘটনা ঘ’টে।

বিএনপির চেয়ারপার্সনে উ’পদেষ্টা তৈমূর আলম খন্দকারের অ’ভিযোগ, তাদের শান্তিপূর্ণ কর্মসূচীতে মাহমুদুর রহমান মা’ন্নার বক্তব্য চলাকালে স্থানীয় ছা’ত্রলীগ ও যুবলীগের স’ন্ত্রাসীরা দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চা’লিয়ে দোয়া মাহফিলে আ’সা বিএনপি ও অ’ঙ্গসংগঠনের নেতাকর্মীদের মা’রধর করে।

তিনি বলেন, ‘মাহমুদুর রহমান মা’ন্নাকে বহন করা মা’ইক্রোবাসসহ বেশ কয়েকটি গাড়িও ভাং’চুর করে তারা। পরে ম’ঞ্চসহ চেয়ার টেবিল ও সাইন্ড সিস্টেম স’রঞ্জাম ভাংচুর করে ব্যানার ছুঁড়ে ফেলে দেয়। তৈ’মুর দাবি করেন, সন্ত্রাসীদের হামলায় তি’নি ও নাগরিক ঐ’ক্যের আহবায়ক মাহমুদুর রহমান মা’ন্নাসহ তাদের ২০ জন নে’তাকর্মী আহত হয়েছেন।

এই স’ন্ত্রাসী হামলার প্রতিবাদে আগামীকাল ম’ঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ১১টায় জাতীয় প্রে’সক্লাবের সামনে বিক্ষোভ ক’র্মসূচী ঘোষণা করেছে নাগরিক ঐ’ক্য।