শেরু হত্যাকান্ডের ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ

প্রকাশিত: ৩:৫৬ পূর্বাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০ | আপডেট: ৩:৫৬:পূর্বাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০

চাঁদা ভা’গাভাগি টাকার জের ধরেই ঢাকা উদ্যানে খুন হয়েছিলেন নি’র্মাণ সামগ্রী ব্যবসায়ী শেরু মিয়া। এ’রইমধ্যে খুনের সঙ্গে জড়িত ৫ জনকে গ্রে’ফতার করেছে পুলিশ। গত ১৪ অক্টোবর থেকে বিভিন্ন এ’লাকায় চালিয়ে আসামিদের গ্রে’ফতার করা হয়।

পুলিশ জানায়, নি’হত শেরু মিয়া নিজেও চাঁদাবাজির সাথে জড়িত ছিলেন। চাঁ’দার টাকার ভাগ না দেয়া চক্রের বাকি স’দস্যরা তাকে হ’ত্যা করে। হ’ত্যাকাণ্ডের সাথে জড়িত বাকিদের গ্রে’ফতারের চেষ্টা চালানো হচ্ছে।

গত ১৩ অক্টোবর রা’জধানীর ঢাকা উদ্যান এলাকার একতা হাউজিং থেকে শেরু মিয়ার লা’শ উদ্ধার করা হয়। ছু’রিকাঘাতে তাকে তাকে হ’ত্যা করা হয়। নি’হত শেরু মিয়া রড, বালু ও সিমেন্ট সাপ্লাই ব্য’বসা করতেন। গ্রে’ফতার সবাই স্বী’কারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে ব’লে জানিয়েছে পুলিশ।

ডিএমপি তে’জগাঁও জোনের উপ-পুলিশ ক’মিশনার মো. হারুন অর রশিদ বলেন, ‘চাঁদাবাজির মূল নে’তা হল নবী। নবীর শিষ্য হলো শে’রু আর হলো আর্মি আলমগীর নামে পরিচিত একজন তারাই এই চাঁ’দাবাজিটা করে। তারা বিভিন্ন লোকের কা’ছ থেকে নবীর নাম করে টা’ক তুলে। পাচ লাখ ১০ টাকা চাঁদা তুলে, এর ভে’তর শেরু কোন এক জায়গা থেকে ৫ লাখ টাকা তু’লে কাউকে দেইনি যার কা’রণে তাকে একটা হাউজিং এ হ’ত্যা করেছে বাকিরা।’

Print Friendly, PDF & Email