ময়মনসিংহে স্বেচ্ছাসেবক লীগের নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ৩:৪০ পূর্বাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০ | আপডেট: ৩:৪০:পূর্বাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বে’চ্ছাসেবক লীগের সাধারণ স’ম্পাদক মাসুদুর রহমান শু’ভ্রকে কুপিয়ে হ’ত্যা করেছে দুর্বৃত্তরা।  গুরু’তর আহত তার দুই সহযোগীকে ম’য়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থা’নীয়রা জানায়, উপজেলা সদরের পান মহালে চা’য়ের দোকানে মাসুদুর রহমান শুভ্র সহ’যোগীদের নিয়ে চা খাচ্ছিলেন। এ স’ময় বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান রিয়াদের নে’তৃত্বে দুইটি সিএনজি দিয়ে ৮-১০ স’ন্ত্রাসী এসে তার উপর হামলা চালায়।

এ সময় ‘শুভ্রকে এলোপাতারি কুপিয়ে গুরুতর য’খম করে দুর্বৃত্তরা। পরে আ’শঙ্কাজনক অবস্থায় তাকে ময়’মনসিংহ মেডিকেলে নেয়া হলে চি’কিৎসকরা তাকে মৃ’ত ঘোষণা করেন।

ম’য়মনসিংহ মেডিকেলের ইমারজেন্সি মেডিকেল অ’ফিসার ডা. অশেষ কুমার রায় জানান, তাকে ক্রি’টিকাল অবস্থায় ইমার্জেন্সিতে আনা হয়। ও’য়ার্ডে পাঠানো হলে চিকিৎসক মৃ’ত ঘোষণা করেন।

এদিকে শু’ভ্র গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রা’র্থীতা ঘোষণা করায় দলীয় প্রতিপক্ষের স’হায়তায় বিএনপি নেতা রি’য়াদের নেতৃত্বে তাকে হ’ত্যা করা হয়েছে বলে অভিযোগ নে’তাকর্মী ও স্বজনদের।

এদিকে হ’ত্যাকারীদের গ্রেফতারে অভিযান চ’লছে বলে জানান অতিরিক্ত পু’লিশ সুপার সাখের হোসেন সিদ্দিকী। গৌ’রীপুরে অতিরিক্ত পু’লিশ মোতায়েন করা হ’য়েছে।