প্রিয়াঙ্কা জামান এর ক্যারিয়ারের দ্বিতীয় সিনেমা “কি করে বলবো প্রিয়তমা” এর শুভ মহরত সম্পন্ন

এ আল মামুন এ আল মামুন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১২:২৮ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২০ | আপডেট: ১২:২৮:অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২০

বিনোদন ডেস্কঃ মডেল দিয়ে শুরুটা হয়েছিলো, এরপর মিউজিক্যাল ফিল্ম, শর্টফিল্ম, টিভি নাটক, প্রতিটি মাধ্যমেই নিজের যোগ্যতার প্রমাণ দিয়ে গেছেন তিনি। স্থান করে নিয়েছেন এ প্রজন্মের তরুন হৃদয়ে লাস্যময়ী অভিনেত্রী হিসেবে। নিজের অভিনয় দক্ষতায় আর দর্শকদের ভালোবাসায় মিডিয়া পাড়ায় নিজেকে তুলে ধরতে খুব বেশি সময় লাগেনি তার। কিন্তু এতোকিছুর পরেও কোথায় যেনো তিনি একটা শুণ্যতা অনুভব করছিলেন।

হ্যা বলছিলাম দর্শক নন্দিত অভিনেত্রী প্রিয়াঙ্কা জামানের কথা। গতোকাল বুধবার আরো একটি সিনেমার শুভ মহরত অনুষ্ঠান হয়ে গেলো তার। আব্দুল মান্নান পরিচালিত এই ছবিটির নাম “কি করে বলবো প্রিয়তমা” এটি প্রিয়াঙ্কা জামানের ক্যারিয়ারে দ্বিতীয় চুক্তিবদ্ধ সিনেমার নাম। এর আগে মোহাম্মদ আসলাম পরিচালিত “তবুও প্রেম দামী” সিনেমায় কাজ করার মধ্যদিয়ে তিনি বড়পর্দায় পথচলা শুরু করেন।

গতোকাল মহরত অনুষ্ঠান শেষে এই প্রতিনিধির সাথে একান্তে আলাপকালে প্রিয়াঙ্কা জামান বলেন- ” প্রত্যেক অভিনয়শিল্পীর মাঝেই স্বপ্ন থাকে বড় পর্দায় অভিনয় করার, আমিও সেই স্বপ্ন বুকে লালন করেই অভিনয় কে পেশা এবং নেশা হিসেবে জীবনের সাথে জড়িয়ে নিয়েছি। ছোট পর্দার সাথে নিবিড় ভাবে জড়িয়ে রাখলেও বড় পর্দার স্বপ্ন নিয়েই আমি সামনে এগুচ্ছিলাম, সেই ভাবেই নিজেকে তৈরি করতে স্বচেষ্ট থেকেছি সর্বদা। আলহামদুলিল্লাহ গতোকাল বুধবার আমার দ্বিতীয় সিনেমার শুভ মহরত হয়ে গিয়েছে। আব্দুল মান্নান ভাই পরিচালিত “কি করে বলবো প্রিয়তমা ” সিনেমার গল্পটা অনেক চমৎকার, আর আমার চরিত্রটি ও অনেক সুন্দর। আমার বিশ্বাস এই ছবিতে দর্শক নতুন এক প্রিয়াঙ্কা জামানকে দেখতে পাবেন।”

উল্লেখ্য প্রিয়াঙ্কা জামানের ক্যারিয়ার মডেলিং দিয়ে শুরু হলেও সর্বদাই তিনি টিভি পর্দায় সরব ছিলেন। একক এবং ধারাবাহিক সহ অসংখ্য নাটকে অভিনয় করেছেন বড় বড় তারকা অভিনেতাদের সাথে। এছাড়াও বর্তমানে মোহাম্মাদ আসলাম পরিচালিত “তবুও প্রেম দামী” শিরনামে একটি সিনেমায় নায়িকা হিসেবে তিনি কাজ করছেন। তিনি দর্শকদের ভালোবাসাকে শক্তি করেই দর্শক হৃদয়ে বেচে থাকতে চান। আশাকরি ২০২১ সালে দর্শক এই লাস্যময়ী অভিনেত্রীকে বড় পর্দায় দেখতে পাবেন।