বড় পর্দ্দায় অভিনেত্রী লিপি নূর শাহাজী

প্রকাশিত: ২:০০ পূর্বাহ্ণ, অক্টোবর ১৫, ২০২০ | আপডেট: ২:০০:পূর্বাহ্ণ, অক্টোবর ১৫, ২০২০

মিডিযার উঠতি  লিপি নূর শাহাজী করোনা পরিস্থিতির মধ্যে শিথিল হওয়ায় আবার কাজ নিয়ে ব্যাস্ত হয়ে উঠেছেন। তরুণী অভিনেত্রী তার অভিনয় দিয়ে ক্রমশ উঠে আসছেন সামনের সারিতে। শোবিজ মিডিয়া এতদিন টিভি নাটকে অভিনয করলেও ঢাকার মেয়ে শাহাজী, প্রথম বারের মতো বড় পর্দ্দা অর্থাৎ চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন।

মাহাবুব আহসান টনির পরিচালিত “গায়েন” ছবিতে অভিনয় করবেন। ইতি মধ্যে পরিচালিত সাথে তার চুক্তি হয়ে গেছে “গায়েন” ছবিতে তিনি কেন্দ্রীয় চরিত্রে অভিনয করছেন। তিনি জানান আগামী মাসের শেষের দিকে গায়েন এর শুটিং শুরু হবে। এই ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করছেন মাহাবুব আহসান টনি নিজেই।“গায়েন” ছবিতে শাহাজীর চরিত্রের নাম “পরী”। “গায়েন” ছবির মাধ্যমে চলচ্চিত্রে আত্মপ্রকাশ প্রসঙ্গে শাহাজী বলেন, স্যারের কাজ আমার ভালো লাগে, যা আমাকে মুগ্ধ করেছে । আর এই পরিচালকের সঙ্গে কাজ করতে যাচ্ছি সত্যিই নিজেকে সৌভাগ্যবতী মনে করছি।

শাহাজী জানান,অসাধারণ গল্প ও গান নির্ভর ছবি। তিনি বলেন, সত্যিই আমি গল্পটা পড়ে মুগ্ধ হয়েছি। তাই ভালো গল্পনিভর চলচ্চিত্রে হলে আমি নিযমিত অভিনয করবো। তার সম্পার্কে জানতে চাইলে শাহাজী বলে, আমি পড়াশোনা করছি তেজগাঁও মহিলা কলেজ এ বিবিএ… তৃতীয় বর্ষ ,আমি অর্থনৈতিক সাবজেট নিয়ে পড়ছি,আমার পছন্দের রং নিল ও কালো,পছন্দের খাবার গরুর মাংস ভুনা,প্রিয় মাছ ইলিস,আর আমার গুরে বেড়াতে খুব ভালো লাগে। শাহাজীর অভিনীত টিভি নাটকের নাম জানতে চাইলে বলেন, দিপ্ত টিভির ধারাবাহিক নাটক “মান অভিমান” আনন্দ টিভির ঈদের বিশেষ নাটক “রং বে রং” এ ছাড়া বেশ কয়টি শিক্ষা মূলোক শর্ট ফিল্ম অভিনয় করেছে ইত্যাদি। তার কাছে ম াভিনয় সম্পার্কে জানতে চাইলে শাহাজী বলেন,আমি

পড়াশোনর চাপে থিয়েটার করার সুযোগ পাইনি তবে আমি সময় পেলে মাঝে মাঝে মা নাটক দেখি। লিপি নূর আরো জানান সে মিডিয়াতে শাহাজী নামে পরিচিত হতে চান। শাহাজী নাটকে অভিনয়ের বাইরে শিশু অধিকার এর ওপর নির্মিত একটি তথ্যচিত্রে কাজ করেছেন। এছাড়া শাহাজী একটি ফুড় প্রডাক্টের ব্যান্ড এ্যাম্বাসিডার এর মডেল হয়ে ফটো শুট করেছেন। অভিনয় ও মডেলিং এর বাইরে শৈশব থেকে নাচ করছেন এই সুন্দরী। শাহাজী ইচ্ছে পডাশোনা শেষ করে পুরো মাত্রায় মিডিয়া মনোযোগী হওয়ার। আর সেই লক্ষ্যেই আস্তে আস্তে নিজেকে শোবিজ ক্যারিয়ার দিকে এগিয়ে নিয়ে যাচ্ছি।