ধোনির মেয়েকে ধ’র্ষণের হুমকি, জবাব দিলেন ইরফান পাঠান

প্রকাশিত: ২:৫৭ পূর্বাহ্ণ, অক্টোবর ১২, ২০২০ | আপডেট: ২:৫৭:পূর্বাহ্ণ, অক্টোবর ১২, ২০২০

ম’হেন্দ্র সিং ধোনির কন্যা জিভাকে ধ’র্ষণের হুমকি দেওয়ায় প্রতিবাদে গ’র্জে উঠলেন ইরফান পাঠান। টু’ইটে তিনি লিখেছেন, কো’নও শিশুকে ভয় দেখানোর অ’ধিকার কারও নেই।

ভা’রতের জাতীয় দলের সাবেক এই অ’লরাউন্ডার ইরফান লি’খেছেন, সব খে’লোয়াড়ই নিজেদের সেরাটা দেয়। ক’খনও কখনও তা কাজে আ’সে না। কিন্তু তার মা’নে এই নয় যে, কোনও শি’শুকে ভয় দেখানোর অ’ধিকার এসে যায়। ই’রফান এই মন্তব্যের মা’ধ্যমে আঘাত করতে চে’য়েছেন সেই সকল ব্য’ক্তিদের, যারা ধো’নির খারাপ ফর্মের জন্য জ’ঘন্য হুমকি দিয়েছেন তার পাঁ’চ বছরের মে’য়েকে।

ক’লকাতা নাইট রাইডার্সের বি’রুদ্ধে চেন্নাই সুপার কিং’সের পরাজয়ের পর ইন’স্টাগ্রাম, টুইটার ও ফেসবুক পো’স্টে এই হুমকি দেওয়া হ’য়েছে। জিভার অপরাধ, তার বা’বা আগের মতো ম্যাচ জে’তাতে পারছেন না। ইর’ফান যদিও পরিষ্কার করে দি’য়েছেন যে, ক্রি’কেটাররা সবাই নিজেদের সে’রাটা মেলে ধরতেই চান। তবে ক’খনও কখনও প্র’ত্যাশিত পারফরম্যান্স আ’সে না। কিন্তু তার জন্য শি’শুদের হুমকি দেওয়ার তৈ’রি হয় না।

এক ব্য’ক্তি টুইট করে লিখেছেন, ভারত ভু’ল পথে এগোচ্ছে। চা’রদিকে শুধু নেতি’বাচক খবর। এই ম’ন্তব্য ভালভাবে নে’ননি ই’রফান। তিনি পাল্টা টু’ইট করে বলেন, ভারত ন’য়, মানুষ। অর্থাৎ কি’ছু মানুষের মা’নসিকতাকে প্র’শ্নবিদ্ধ করেছেন তি’নি।