বন্ধুর স্ত্রীকে ধর্ষণের ভিডিও পর্নোসাইটে বিক্রি, মামলা

প্রকাশিত: ৯:১৯ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২০ | আপডেট: ৯:১৯:অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২০

এবার বন্ধুর স্ত্রীকে ধ’র্ষণ করে সেই ভি’ডিও ছড়িয়ে দেওয়ার ভ’য় দেখিয়ে ৯ মাস ধরে নি’য়মিত ধর্ষণ করে’ছে তিন বন্ধু মি’লে। ধর্ষণের এই ভি’ডিও আন্তর্জাতিক কয়েকটি পর্নো’সাইটে বিক্রি করে টাকা হাতিয়ে নেও’য়ার অভিযোগও পা’ওয়া গেছে। চা’ঞ্চল্যকর ঘটনাটি ঘটে’ছে গাজীপুরের কাপাসি’য়ার সাফাইশ্রী গ্রামে।

এ ঘট’নায় ধ’র্ষিতা গৃ’হবধূ বাদী হয়ে তিনজ’নের নাম উল্লেখ করে থানা’য় ও আদালতে মাম’লা দায়ের ক’রেছেন। অ’ভিযুক্তরা হলেন- কাপা’সিয়া সাব-রেজিস্ট্রি অফি’সের দলিল লেখক কা’পাসিয়া উপজেলা ছা’ত্রদলের সাবেক যুগ্ম-আহ্বা’য়ক মাহফুজুর  রহ’মান ওরফে রাসেল মো’ল্লা (৪০), ছাত্রদ’লের একই কমিটি’র সাবেক সদস্য গ্যা’স ব্যবসায়ী খাইরু’ল ইসলাম সবুজ (৩৮) ও সাব-রে’জিস্ট্রি অফিসের দলিল লে’খক জাকির হোসেন সোহেল (৩৯)।

মা’মলা সূত্রে জানা গে’ছে, দলিল লেখক মা’হফুজুর রহ’মান রাসেল মোল্লার সহকা’রী হিসেবে কাজ করতে’ন সাফাইশ্রী গ্রামের এক ব্যক্তি। ২০১৯ সা’লের ৩ ডিসেম্বর রা’ত ১১টার দিকে রা’সেল মোল্লা ওই ব্যক্তি’র বাড়িতে যান। কি’ন্তু তিনি বাড়িতে না থাকা’র সুযোগে তার স্ত্রী’কে জোর করে ধর্ষ’ণ করেন রা’সেল মো’ল্লা। এ দৃশ্য মোবাইলে ভি’ডিওতে ধারণ করে’ন। পরে ভি’ডিও প্রকাশের ভয় দেখি’য়ে দুই বন্ধু’ সবুজ ও সোহেলকে নিয়ে প্রা’য়ই রাসেল ওই নারীকে ধ’র্ষণ করতেন।

মা’মলায় আরও বলা হয়, গত ২২ জু’লাই খাইরুল ইসলাম স’বুজ ওই নারীকে ধ’র্ষণ করেন। বিষয়’টি ওই নারীর স্বা’মী জেনে যান। এ নি’য়ে পারিবারিক ক’লহ সৃ’ষ্টি’ হয়। স্ত্রীর বাড়ির লো’কজনকে ডেকে এ’নে তার স্বা’মী সং’সার ভা’ঙার ইচ্ছা প্র’কাশ করেন। গত ২৪ আ’গস্ট রাত সাড়ে ৯টার দিকে অ’ভিযুক্ত ধর্ষ’ণকারী রাসেল মোল্লা, সবুজ ও সোহেল ও নারীর বাড়িতে গিয়ে ওই না’ ও তার স্বামী’কে গালিগা’লাজ করেন। এক পর্যা’য়ে অস্ত্র দেখিয়ে তাদের হত্যা’র চেষ্টা করেন। পরে ওই না’রী এ ঘটনার পরি’প্রেক্ষিতে কাপাসিয়া থা’নায় একটি মামলা দা’য়ের করেন।

ধ’র্ষিত ওই গৃহ’বধূ বলেন, ‘রাসেল মোল্লা, সবুজ ও সোহেল এখন আ’মাকে ও আমা’র স্বামীকে মেরে ফেলার হু’মকি দিচ্ছে। এমনকি ফে’সবুকে নানা ধর’নের কুৎসা রটি’য়ে আমাদেরকে আত্ম’হননের দিকে ঠেলে দি’চ্ছে। আমি ও আমার স্বা’মী প্রধানম’ন্ত্রীর কাছে এর বিচা’র চাই।’ অপর দিকে জা’না গেছে, অভিযুক্ত ধ’র্ষণকারী রাসেল মোল্লা, সবুজ ও সোহেল ওই নারী’কে ধ’র্ষণ করার ভি’ডিও বিদেশি কয়ে’কটি প’র্নো’সাইটে আপলো’ড করে মোটা অ’ঙ্কের টাকা হাতিয়ে নি’য়েছে। প’র্নোসা’ইটে ধর্ষ’ণের ভিডিও আ’পলোড করার অভি’যোগ এনে গাজী’পুর আদালতে ওই না’রী বাদী হয়ে প’র্নোগ্রাফি আইন ২০১২ এর ৮(১) এবং প্যা’নাল কোড ৪৪৮/৫০৬ ধারার মামলা (নম্বর সিআর ২৩৫/২০, তারিখ ০৩-০৯-২০২০, স্মার’ক নম্বর ১০৪৭ (মূল) তারিখ ১০-০৯-২০২০) দায়ের করে’ন। গাজী’পুরের পুলিশ সুপার শাম’সুন্নাহার বলেন, প’র্নোগ্রাফির বিষয়টি আম’রা অত্যন্ত গুরু’ত্বের সঙ্গে দেখছি। পাশা’পাশি অভিযুক্ত আসা’মিদের গ্রেফ’তারে পুলিশের তৎপ’রতা রয়েছে। বাংলা’দেশে প’র্নোগ্রাফি সাইট সম্পূ’র্ণভাবে নি’ষিদ্ধ। তার পর’ও কীভাবে আ’সামিরা বিদেশি প’র্নোসাইটে ধ’র্ষণের ভি’ডিও আ’পলোড করেছে তা খতিয়ে দেখা হ’চ্ছে। ধ’র্ষিত ওই না’রীর স্বামী অ’ভিযোগ করে জানান, রাসেল মো’ল্লা, সবুজ ও সোহেল মিলে তার স্ত্রীকে ধ’র্ষণের ভি’ডিও আন্ত’র্জাতিক কয়েকটি প’র্নোগ্রাফি সা’ইটে বিক্রি করে দেয়। ইন্দো’নেশিয়া ও ভার’তের এসব প’র্নোসাইটে ধর্ষ’ণের ভিডিও এখন স’বার হাতে হাতে।

তিনি বলেন, ‘বিদেশি অন’লাইন সার্ভার এন’জিইবিও’কেইপি নামে’র সার্ভা’রের ওয়েবসা’ইট টি’আইএনও’য়াইইউআ’রএল ডট’কম এবং আন্ত’র্জাতিক কয়েকটি প’র্নোসাইটে ধর্ষ’ণের ভিডিও আপ’লোড করা হয়।’ অপর দিকে অভিযু’ক্তরা সামা’জিক যোগ’যোগ মাধ্য’মে ওই নারী, তার স্বা’মী ও আত্মীয়স্ব’জনদের নামে নানা কু’ৎসা রটা’চ্ছেন। এমন’কি অভিযু’ক্ত রাসেল মোল্লা, সবুজ ও সোহেলের আ’ত্মীয়রা ধ’র্ষিত নারী ও তার স্বা’মীকে নানা’ভাবে হুমকি দি’চ্ছে বলে কাপা’সিয়া থানায় পৃথ’ক ৪টি সাধা’রণ ডায়েরি ক’রা হয়েছে।

র‌্যা’পিড অ্যাকশন ব্যা’টালিয়ন (র‌্যাব-১) গাজীপুর কো’ম্পানি কমান্ডার আব’দুল্লাহ আল মামুন বলেন, প’র্নোগ্রাফি একটি মারা’ত্মক অপ’রাধ। আ’মরা নানা কৌ’শলে আসা’মিদের গ্রেফ’তারের চেষ্টা অব্যা’হত রেখেছি।

মানব’বন্ধন : এদিকে ঘটনা’র প্রতিবাদে গত’কাল সকালে কয়েকটি স্বে’চ্ছাসেবী সংগঠন কাপা’সিয়ার তাজউদ্দীন আ’হমদ চত্বরে মা’নববন্ধন করেছে। মানববন্ধনে বিক্ষু’ব্ধরা অভিযুক্ত ধ’র্ষণকা’রীদের দ্রুত গ্রে’ফতার করে দৃষ্টা’ন্তমূলক শাস্তি’র দাবি ক’রেছেন।

Print Friendly, PDF & Email