গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন : দেলোয়ার বাহিনীর আরেক সদস্য গ্রেফতার

প্রকাশিত: ২:২২ পূর্বাহ্ণ, অক্টোবর ৮, ২০২০ | আপডেট: ২:২২:পূর্বাহ্ণ, অক্টোবর ৮, ২০২০

নোয়া’খালীর বেগমগঞ্জে গৃহব’ধূকে নিজ ঘরে বিব’স্ত্র করে নির্যা’তন ও ভি’ডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মা’ধ্যমে ছ’ড়িয়ে দেয়ার ঘটনা’য় দেলোয়ার  বাহি’নীর সক্রিয় সদস্য আ’বুল কালামকে গ্রেফতা’র করেছে র‍্যাব-১১। আ’জ বুধবার  ভোর সা’ড়ে ৫টায় অ’ভিযান চালিয়ে কুমি’ল্লার দাউদকান্দি থা’নাধীন মারুকা এলা’কা থেকে তাকে গ্রে’ফতার করা ‘হয়।

বুধ’বার বিকেল ৫টায় র‍্যাব-১১’র অধি’নায়ক লে. কর্ণেল খন্দকা’র সাইফুল আলম এর পা’ঠানো প্রেস বিজ্ঞপ্তি’তে এ তথ্য জা’নানো হয়ে’ছে। তিনি জানান, আবুল কালাম দেলো’য়ার বাহিনীর সক্রিয় সদ’স্য। আসামি’কে প্রাথমিক জি’জ্ঞাসাবাদে জানা যায়, গ’ত ২  সেপ্টে’ম্বর দেলোয়ার বাহি’নীর প্রধানের পরি’কল্পনায় সে ভুক্ত’ভোগী গৃহবধূর ঘরে প্র’বেশ করে তাকে’ শারিরীকভাবে নির্যা’তন করে ও ঘট’নার ভিডিও’চিত্র ধারণ করে।

এদি’কে আসা’মির বিরুদ্ধে আইনা’নুগ কার্যক্রম প্রক্রি’য়াধীন আছে বলে জানি’য়েছে র‍্যাব। প্র’সঙ্গত, গত ২ সেপ্টেম্ব’র নোয়াখালী’র বেগমগঞ্জ  উপ’জেলার একলা’শপুর ইউনিয়নের ৯ নম্বর ও’য়ার্ডে এ ঘটনা ঘটে। ঘটনা’র ৩২ দিন পর সা’মাজিক যোগাযো’গ মাধ্যমে ভিডিও ভা’রাল হওয়ার পর গত রবি’বার বিষয়টি প্রকা’শ্যে আসে।