রোহিঙ্গা ক্যাম্পে আগুনে পুড়ে একই পরিবারের চারজনের মৃত্যু

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৮:৪৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৮ | আপডেট: ৮:৪৪:পূর্বাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৮
রোহিঙ্গা ক্যাম্পে আগুনে পুড়ে একই পরিবারের চারজনের মৃত্যু

রোহিঙ্গা ক্যাম্পে আগুনে পুড়ে একই পরিবারের চারজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও তিনজন। বৃহস্পতিবার রাতে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমে রোহিঙ্গা ঝুপড়িতে আগুন লাগলে এই ঘটনা ঘটে। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন-আব্দুল রহিমের স্ত্রী নুরহাবা বেগম (২৫), মেয়ে দিলসাদ বিবি (৫), ছেলে আমিন শরীফ (৩) ও দেড় বছর বয়সী আঞ্জুমান।

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামান জানান, বৃহস্পতিবার রাতে উখিয়ার টিভি রিলে কেন্দ্রের পূর্ব পাশে ট্রানজিট ক্যাম্পে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মোমবাতি থেকে আগুনের সূত্রপাত ঘটে। এরপর আগুন ক্যাম্পে ছড়িয়ে পড়ে। এতে মা ও সন্তানসহ চারজনের মৃত্যু হয়।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল জানান, মোমবাতি থেকে আগুন লেগে যায় রোহিঙ্গা ক্যাম্পে। আগুনে পুরো ঝুপড়িটি পুড়ে যায়। এ সময় পরিবারের সদস্যরা অগ্নিদগ্ধ হয়। পাশের রেডক্রিসেন্ট ফিল্ড হাসপাতালে তাদের নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকালে আব্দুল রহিমের স্ত্রী নুরহাবা বেগম, মেয়ে দিলসাদ বিবি, ছেলে আমিন শরীফ ও দেড় বছর বয়সী আঞ্জুমান মারা যায়। আব্দুল রহিম ও দুই সন্তান চিকিৎসাধীন রয়েছে। বিডি প্রতিদিন